আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) গাইবান্ধার পলাশবাড়ী থানা শাখার সাবেক সভাপতি ও চার দলীয় ঐক্যজোট আহবায়ক এবং অন্যতম ত্যাগী নেতা পলাশবাড়ী সদর ইউনিয়নের সাবেক জনপ্রিয় চেয়ারম্যান আব্দুল হাদী সরকার (৬৩) আকস্মিক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সদরের উদয়সাগর গ্রামের নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি বৃদ্ধা মা, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজন,পাড়া-প্রতিবেশী, দীর্ঘ রাজনৈতিক জীবনে সকল শ্রেণী পেশার সহযোদ্ধা-সহকর্মী ও শুভাকাঙ্খীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বাদ যোহর গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে সদরের ঐতিহ্যবাহী এস.এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিক ও সাধারণ সম্পাদক মাহমুদুল নবী টিটুল, জেলা বিএনপি নেতা সাইফুল ইসলাম সাজা, সাবেক এমপি ও উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর প্রধান, সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান সরকার, পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাওছার মোঃ নজরুল ইসলাম, সাদুল্লাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইদুর রহমান মুন্সী, জেলা ও উপজেলা বিএনপিসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দর বিপুল সংখ্যক মুসুল্লির উপস্থিতিতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন করা হয়।

সদরের উদয়সাগর গ্রামের মরহুম নিজাম উদ্দিনের বড় ছেলে আব্দুল হাদী সরকার মৃত্যুর আগে ডায়াবেটিস ও সম্প্রতি তিনি প্যারালাইস্ট রোগে ভুগছিলেন। সদরের এস.এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি ও মহিলা ডিগ্রী কলেজ পরিচালনা পর্ষদের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল হাদীর আকস্মিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।

এছাড়াও জেলা ও উপজেলা বিএনপি এবং অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী, আওয়ামীলীগ, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় নানা সংগঠনের নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোক-সন্তোপ্ত পরিবারের প্রতি পৃথক বিবৃতিতে গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য