দুই যুগেরও বেশি সময় পর আবার পর্দা ভাগাভাগি করতে যাচ্ছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ও অভিনেত্রী শ্রীদেবী। ‘সিদ্ধাত’ নামের একটি ছবিতে একসঙ্গে দেখা যাবে তাদের। এতে থাকছেন আরও দুই জোড়া নায়ক-নায়িকা।

অবশ্য ছবিটির অন্য তারকারা সবাই এ প্রজন্মের। এর মধ্যে আছে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’সহ চারটি ব্যবসাসফল ছবির জুটি বরুণ ধাওয়ান ও আলিয়া ভাট। তবে আদিত্য রয় কাপুর ও সোনাক্ষী সিনহা এ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বাঁধতে যাচ্ছেন। অবশ্য আদিত্যর সঙ্গে আলিয়াকে এবং বরুণের সঙ্গে সোনাক্ষীকেও দেখা যাওয়ার গুঞ্জন রয়েছে।

অনেক তারকাকে একত্র করার নির্মাতা করণ জোহরের ধর্মা প্রোডাকশন্স প্রযোজনা করবে ‘সিদ্ধাত’। তবে একা নয়, যৌথ প্রযোজক হিসেবে আছে নাদিয়াড়ওয়ালা গ্র্যান্ডসান্স। এটি পরিচালনা করবেন ‘টু স্টেটস’খ্যাত অভিষেক বর্মণ। আলিয়া ছাড়া আগে বাকি পাঁচ জনের কারও সঙ্গে কাজ করার অভিজ্ঞতা নেই তার।

১৯৯৩ সালে ‘গুমরাহ’ ছবিতে সবশেষ একসঙ্গে অভিনয় করেন সঞ্জয় দত্ত ও শ্রীদেবী। তারা আবার একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়াবেন আগামী বছরের গোড়ার দিকে। তখনই শুরু হবে ‘সিদ্ধাত’-এর শুটিং। ঐতিহাসিক প্রেক্ষাপটে প্রেমের গল্প নিয়ে তৈরি হবে এই ছবি।

এদিকে শ্রীদেবীর ক্যারিয়ারের ৫০ বছর পূর্তি উপলক্ষে তার ৩০০তম ছবি ‘মম’ মুক্তি পেয়েছে গত শুক্রবার। আর সঞ্জয় দত্ত কাজ করছেন কারাভোগের পর তার প্রত্যাবর্তনের ছবি ‘ভূমি’র।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য