দেলোয়ার হোসেন বাদশা, চিরিরবন্দর (দিনাজপুর) থেকেঃ দিনাজপুরের চিরিরবন্দর থানা পুলিশের হাতে কারেন্ট জালসহ আটক ৫ জনকে টাকার বিনিময়ে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে। জানা গেছে, গত ১০ জুন সোমবার বিকাল প্রায় সাড়ে ৫টায় উপজেলার রাণীরবন্দর হাট থেকে চিরিরবন্দর থানার এস আই লিটন সঙ্গীয় ফোর্সসহ ৫ জন কারেন্টজাল বিক্রেতাকে আটক করে। আটকের পর সন্ধ্যা ৭ টার দিকে ৪৭ হাজার টাকার বিনিময়ে তাদেরকে ছেড়ে দেয়া হয়।

ছাড়া পেয়ে সন্ধায় হাটে উপস্থিত হয়ে ৫ জনের মধ্যে নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার সিপাইগঞ্জ এলাকার আব্দুল গফ্ফারের পুত্র আবু বক্কর সিদ্দীক ওরফে ফকির রাণীরবন্দর হাটের দোকানদার ও ক্রেতার মধ্যে আব্দুস ছামাদ, বাবলু, নন্দন রায়, নূর হোসেন, আলাউদ্দিন, লিয়াকত আলী, নয়াশাহসহ অনেকের সম্মূখে তার ও অন্য ৩ জনের নিকট হতে ২০ হাজার করে টাকা নেয়ার পর এস আই লিটন তাদেরকে ছেড়ে দেয়।

চিরিরবন্দর উপজেলার ভূষিরবন্দর এলাকার ভূপেন্দ্র নাথ রায়ের পুত্র সুকুমার রায় জানান, তার নিকটও ৭ হাজার টাকা নিয়ে ছেড়ে দিয়েছে। আটকের বিষয়ে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মো: হারেসুল ইসলামের সাথে মুঠোফোনে কথা হলে তিনি এ ব্যাপারে কিছুই জানেন না। এস আই লিটন এর সাথে কথা হলে তিনি টাকার বিষয়টি অস্বীকার করেন তবে হাট ইজারাদার মো: আবেদ আলীর জিম্মায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে বলে জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য