মঙ্গলবার ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় ইসলামিক রিলিফ বাংলাদেশ হরিপুর উপজেলা শাখার আয়োজনে প্রকল্প অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে সকাল ১০টায় আয়োজিত নারী ক্ষমতায়ন, অধিকার এবং অর্থনৈতিক উন্নয়ন প্রচার (শক্তি) শীর্ষক কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ নুরুল ইসলাম, চেয়ারম্যান, উপজেলা পরিষদ এবং সভাপতিত্ব করেন জনাব এম জে আরিফ বেগ, উপজেলা নির্বাহী অফিসার, হরিপুর, ঠাকুরগাঁও।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামিক রিলিফ বাংলাদেশ’র কান্ট্রি ডিরেক্টর জনাব সাবেল ফিরোজ ও প্রোগ্রাম ম্যানেজার জনাব মোঃ এনামুল হক সরকার। কর্মশালাটি উপস্থাপনা করেন জনাব মোঃ মনির হোসেন, প্রকল্প সম্বয়কারী, বিদ্যুৎ প্রকল্প, হরিপুর, ঠাকুরগাঁও। কর্মশালায় আরও অংশগ্রহণ করেন উপজেলার সরকারি ও বেসরকারি পর্যায়ের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিত্ব, সুশীল সমাজের প্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রোগ্রাম ম্যানেজার এনামুল হক সরকার কর্তৃক মুল প্রবদ্ধ উপস্থাপনার পর উন্মুক্ত আলোচনা পর্বে উপস্থিত অতিথিগণ ইসলামিক রিলিফ বাংলাদেশ কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের সুচনালগ্নেই প্রকল্পের সার্বিক কর্মকান্ড সফলতার সাথে পরিচালনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ও দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। প্রকল্পটি উপজেলার বকুয়া ও ডাঙ্গীপাড়া ইউনিয়নের ২০০০ দরিদ্র ও অতিদরিদ্র পরিবারের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য