‘কিস্তিমাত’ খ্যাত তরুণ চলচ্চিত্র পরিচালক আশিকুর রহমান নির্মাণ করছেন ‘অপারেশন অগ্নিপথ’। এই ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন শাকিব খান। তার শিডিউল জটিলতায় কিছুদিন আটকে থাকলেও শিগগির ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে। এমনটিই জানিয়েছেন নির্মাতা আশিক।

ছবিটির প্রথম দিকের শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। এবার শুটিং হবে ব্যাংকক ও বাংলাদেশের কয়েকটি লোকেশনে। এদিকে ছবিটিতে নতুন করে যুক্ত হয়েছেন নবাগত এক নায়িকা। তাকে দেখা যাবে ‘অপারেশন অগ্নিপথ’-এর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। সমপ্রতি ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন দিনাজপুরে মেয়ে সূচনা আজাদ।

বেশ কয়েক বছর ধরে সূচনার বিচরণ মিডিয়ায়। কিন্তু তা শুধু র‌্যাম্প ও টিভিসিতেই সীমাবদ্ধ ছিল। এবার তিনি প্রথম কাজ করতে যাচ্ছেন চলচ্চিত্রে। নিজের সর্বোচ্চ দিয়েই কাজ করতে চান এই নবাগতা। সে জন্য নিজেকে প্রস্তুত করতে ব্যস্ত সময় পার করছেন তিনি। নিয়মিত তালিম নিচ্ছেন ডান্স ও ফাইটের।

ছবিটি প্রসঙ্গে সূচনা বলেন, মিডিয়ায় কাজ শুরু করেছি চলচ্চিত্র অভিনেত্রী হবো বলেই। এজন্য দিনের পর দিন কষ্ট করে যাচ্ছি। সমপ্রতি আশিকুর রহমানের ‘অপারেশন অগ্নিপথ’-এ চুক্তিবদ্ধ হয়েছি। নিজের সর্বোচ্চ দিয়ে কাজটি করতে চাই। সেই সঙ্গে সবার দোয়া চাই এবং নতুন হিসেবে সবার সহযোগিতাও প্রত্যাশা করছি।

ছবিটিতে শাকিব খানের সহশিল্পী হিসেবে কাজ করছেন ‘দ্যা স্টোরি অব সামারা’র শিবা আলী খান। এ ছাড়া অস্ট্রেলিয়ায় ছবিটির প্রথম লটে শুটিংয়ে অংশ নিয়েছিলেন মিশা সওদাগর ও টাইগার রবি। পাশাপাশি তাদের সঙ্গে অস্ট্রেলিয়ার পর্বে সিডনি থেকে আরো বেশ কয়েকজন শিল্পী কাজ করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য