দিনাজপুর সংবাদাতাঃ ১০ জুলাই সোমবার মডার্ণ মোড়ে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) দিনাজপুর জেলা শাখা আয়োজিত যৌন নিপীড়নকারী কোচ আবু সামদ মিঠুর গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা জাসদের সভাপতি এ্যাডঃ লিয়াকত আলী, দিনাজপুর নারী নির্যানত প্রতিরোধ সম্মিলিত জোট দিনাজপুর এর আহবায়ক আবুল কালাম আজাদ, জেলা জাসদের সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম সহিদুল্লাহ, জাসদের আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ খায়রুল বাসার, শহর জাসদের সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াজ, সাধারন সম্পাদক রবিকুল ইসলাম, নারী জোটের সভাপতি এলমা লতিফ শিল্পী, সাধারণ সম্পাদক রতœা বেগম, সিপিবি দিনাজপুর জেলা শাখার সভাপতি এ্যাডঃ মেহেরুল ইসলাম।

সঞ্চালকের দায়িত্ব পালন করেন জাসদ জেলা শাখার দপ্তর সম্পাদক এ্যাডঃ ইন্দ্রজিৎ রায় অনিক। বক্তারা বলেন, শুক্রবারের মধ্যে যৌন নিপীড়নকারী কোচ আবু সামদ মিঠুকে গ্রেফতার করা না হলে দিনাজপুরবাসীকে সঙ্গে নিয়ে আমরা কঠোর আন্দোলনে নামব। সেই সাথে সম্মানীয় ব্যক্তিদের অপমানকারী ডিসি মীর খায়রুল আলমের অবিলম্বে আমরা অপসারন চাই।

কোচ আবু সামদ মিঠুকে বাঁচানোর জন্য জেলা প্রশাসক চারজনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে যে মিথ্যা মামলা করেছেন তা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। আমরা মনে করি এই জেলা প্রশাসক দিনাজপুরের দায়িত্বে থাকলে দিনাজপুরের ক্রীড়াঙ্গন কখনো নারীবান্ধব, নিরাপদ এবং কুলুষমুক্ত হবে না।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য