মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) থেকে : “ আমার স্বাস্থ্য, আমার উন্নতির সোপান” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে স্বাস্থ্য মেলা -২০১৭ উদযাপিত হয়েছে। সূর্য্যরে হাসি ক্লিনিক, স্বনির্ভর বাংলাদেশ আটোয়ারীর ব্যবস্থাপনায় এবং উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য বিভাগ ও উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ আটোয়ারীর সহযোগিতায় সোমবার (১০ জুলাই) উপজেলা পরিষদ চত্ত্বরে জাঁকজমকপুর্ণ পরিবেশে স্বাস্থ্য মেলা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডল-এর সভাপতিত্বে এবং সূর্য্যরে হাসি ক্লিনিকের ম্যানেজার ফখরুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপুর্ণ বক্তব্য রাখেন স্বনির্ভর বাংলাদেশ এর চেয়ারম্যান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক শিক্ষা সচিব,কিউরেটর বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘর ও বাংলাদেশ মজুরী কমিশনের চেয়ারম্যান নজরুল ইসলাম খান।

সূর্য্যরে হাসি ক্লিনিকের সেবা সম্পর্কে এবং স্বাস্থ্যের উপর গুরুত্বারোপ করে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পঞ্চগড়ের সিভিল সার্জন পীতাম্বর রায়, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক একেএম শাহাদৎ হোসেন, সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক সিদ্দিকুর রহমান,উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা,সাবেক উপজেলা চেয়ারম্যান তৌহিদুল ইসলাম আবাসিক মেডিকেল অফিসার ডা: হুমায়ুন কবির, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুর বক্ত,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সূর্য্যরে হাসি ক্লিনিক পঞ্চগড়ের প্রজেক্ট ম্যানেজার একেএম জাহেদুল ইসলাম। আলোচনা শেষে সূর্যের হাসি ক্লিনিকের পক্ষ থেকে অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে প্রধান অতিথি ফিতা কেটে স্বাস্থ্য মেলার উদ্বোধন করেন এবং অতিথিবৃন্দ সহ স্টল পরিদর্শন করেন। সূর্য্যরে হাসি ক্লিনিকের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, কুইজ প্রতিযোগিতা এবং পথ নাটক “ অভিমানী জামাই” পরিবেশনের মাধ্যমে স্বাস্থ্য মেলার সমাপ্তি হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য