ঈদের ছুটির আমেজ কাটিয়ে নাটকের শুটিং হাউসগুলো আবারো তারকাদের পদচারণায় মুখর হয়ে উঠছে। নতুন নতুন নাটকের কাজ চলছে প্রতিনিয়ত। তবে সেটা কিছুটা ধীরগতিতে। কারণ ঈদের পর অনেক তারকাই ছুটি কাটাতে দেশের বাইরে অবস্থান করছেন।

যারা দেশে আছেন তাদের কেউ কেউ নাটকের কাজ শুরু করেছেন। কিন্তু সে জায়গা থেকে অনেকটা ভিন্ন পথেই হাঁটছেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। ঈদের ছুটি কাটিয়ে তিনি ফিরেছেন ঠিকই। তবে নাটকের কাজে নয়। কাজ শুরু করেছেন চলচ্চিত্রের শুটিংয়ের মাধ্যমে। গত ৬ই জুলাই থেকে তিনি শুরু করেছেন অরুণ চৌধুরীর পরিচালনায় ‘আলতা বানু’ ছবির শুটিং।

এতে তার বিপরীতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন। মম জানান, মানিকগঞ্জে এ ছবির শুটিং চলবে ২২শে জুলাই পর্যন্ত। বাকি কাজ হবে কুমিল্লায়। আলতা ও বানু নামের দুই বোনের জীবনের নানা ঘটনা নিয়ে এগিয়েছে চলচ্চিত্রটির গল্প। এতে দেখা যাবে, বড়বোন আলতার বিয়ের ঘটনার সূত্র ধরে হঠাৎ করে হারিয়ে যায় ছোটবোন বানু। ছোটবোনকে খুঁজতে বের হয় আলতা।

এর পরই নানা চড়াইউৎরাই পেরুতে হয় আলতাকে। ছবিতে আলতা চরিত্রে অভিনয় করছেন জাকিয়া বারী মম এবং বানু চরিত্রে ফারজানা রিক্তা। আরও আছেন দিলারা জামান, আহসানুল হক ও সাবেরী আলম। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত হচ্ছে ছবিটি। এ বছরই এটি মুক্তি দেয়া হবে বলে জানা গেছে। এতে অভিনয় প্রসঙ্গে মম বলেন, ছবির গল্পটি বেশ দারুণ। শুটিং ইউনিটটাও চমৎকার।

ভালো একটা প্রোডাকশন হতে যাচ্ছে বলেই আমি মনে করি। এদিকে সদ্য ঈদ উপলক্ষে বিভিন্ন চ্যানেলে প্রচার হওয়া বেশ কয়েকটি নাটকে অভিনয় করেন মম। সেগুলো থেকে সাড়া পেয়েছেন বলেও জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য