‘ল্যাম্প পোস্ট’ নামের নতুন একটি ধারাবাহিকের শুটিং সম্পন্ন করে রেখেছিলেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এটি পরিচালনা করেছেন সাগর জাহান। নাটকটি আগামি ১৩ই জুলাই থেকে বাংলাভিশনের পর্দায় দেখা যাবে বলে জানালেন নির্মাতা।

তিনি বলেন, কথা ছিল ঈদের পরপর বাংলাভিশনের পর্দায় ‘ল্যাম্প পোস্ট’ প্রচার শুরুর। সে অনুযায়ী আগামি ১৩ই জুলাই থেকে শুরু হচ্ছে। একটি ব্যতিক্রমী গল্প দর্শকের জন্য নিয়ে আসছি। আশা করছি তারা নিরাশ হবেন না। নির্মাতা আরো জানালেন এ নাটকে মোশাররফ করিমকে একেবারেই অন্য একটি চরিত্র ও লুকে দেখা যাবে। যা আগে কখনো দেখেননি দর্শকরা।

সাগর জাহান বলেন, আমার অনেক নাটকেই তার (মোশাররফ করিম) ভিন্ন ভিন্ন চরিত্র দেখা গেছে। এ নাটকেও তেমনটাই ঘটবে। তবে চরিত্রের সঙ্গে সঙ্গে লুকে থাকবে বড় একটি পরিবর্তন। আশা করছি দর্শকের কাছে উপভোগ্য হবে। ‘ল্যাম্প পোস্ট’ ধারাবাহিকে মোশাররফ করিমকে যে লুকে দেখা যাবে সেটি হচ্ছে এমন-তার একটা দাঁত নেই, ফ্যালফ্যাল করে হাসেন শুধু, মাথায় টুপি, গলায় রঙিন মাফলার, গায়ে জ্যাকেট।

মুখভরা কালার করা লালচে দাড়ি। এ নাটকটিতে মোশাররফ করিম ছাড়া আরো অভিনয় করেছেন কচি খন্দকার, মারজুক রাসেল, মামুনুর রশিদ, রহমত আলী, তারিন, বাঁধন, জুঁই করিম, সাবিলা নূর ও মনিরা মিঠু প্রমুখ। এদিকে জনপ্রিয় এ অভিনেতা সদ্য রোজার ঈদে একাধিক ধারাবাহিক ও খ- নাটকে অভিনয় করেছেন।

এগুলোর মধ্যে, ‘অ্যাভারেজ আসলাম ইজ নট ব্যাচেলর’, ‘মাহিনের নীল তোয়ালেটা’, ‘লাইফ ইজ কালারফুল’, ‘মেজাজ ফোরটি নাইন’, ‘ঘাউরা মজিদ এখন শ্বশুরবাড়ি’, ‘বেঙ্গল সমিতি’ ও ‘জমজ ৭’ বেশ আলোচনায় এসেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য