বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতাঃ দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর দূর্গাপুর আমবাগানের কাছে রবিবার বিকেলে ট্রাক ও যাত্রীবাহি বাসের মুখোমুখী সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন।

জানা গেছে, বিকেলে দিনাজপুর থেকে হিলিগামী যাত্রীবাহি বাস (দিনাজপুর জ-১১-০০৫৩) বিরামপুরের দিকে আসছিল। এসময় বাসের সামনে ঢাকা থেকে দিনাজপুরগামী কাপড় বোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ট ১৪-৯৮৭৬) সামনে চাকার টায়ার ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ট্রাক ও বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এঘটনায় ট্রাক ও বাসের দুই ড্রাইভারসহ বাসের অন্তত ২০ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে বিরামপুর টাটকপুর গ্রামের রওশন আরা (৫০), মাজেদা বেগম (৬০), নাজমুন্নাহার (২৫), শান্তি বেগম (৫৫), ট্রাক চালক নরসিংদি বাবুরহাটের ইয়াছিন আলী, বাস চালক তেতুলিয়ার উমর আলী (৫০), সুপার ভাইজার ইউসুফ আলী (৪০), নওগাঁ ধামুরহাটের লিটন হাঁসদা ও তার স্ত্রী রাখি হাঁসদা, দিনাজপুর বালুডাঙ্গার সাইদ (১৭), রতনপুরের মজনু হোসেন (২২), ফুলবাড়ি বিডিআর ক্যাম্প এলাকার আঁিখ বেগমকে (৩৫) গুরুত্বর অবস্থায় বিরামপুর হাসপাতালে ভর্তি করা হয়।

এদের মধ্যে সংকটাপন্ন ট্রাক চালক ইয়াছিন, শান্তি বেগম ও আঁখিকে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। স্থানীয়রা জানান, বাসের অন্যান্য আহত যাত্রীরা বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। দূর্ঘটনার কারণে ঐ স্থানে যানজটের সৃষ্টি হলে বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এ,এস,এম হাফিজুর রহমানের নেতৃত্বে থানা পুলিশ দূর্ঘটনা কবলিত বাস ও ট্রাক রাস্তা থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য