জনপ্রিয় নাট্যনির্মাতা বদরুল আনাম সৌদ পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘গহীন বালুচর’। শুটিং ও সম্পাদনার কাজ শেষে সপ্তাহ খানেক আগে ছবিটি সেন্সরে জমা হয়। এরপর গত বুধবার ছবিটি বিনাকর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে বলে নিশ্চিত করেছেন সেন্সরবোর্ডের সদস্য নাসিরউদ্দিন দিলু। তিনি বলেন, ছবির মেকিং ও গল্পটা অসাধারণ লেগেছে আমার। ‘গহীন বালুচর’ ছবিটি বিনাকর্তনে ছাড়পত্র পেয়েছে।

আমার বিশ্বাস, দর্শকরাও ছবিটি পছন্দ করবেন। সরকারি অনুদানের এ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, আফরোজা বানু, ফজলুর রহমান বাবু, জিতু আহসান, শাহাদাৎ হোসেন, বন্যা মির্জা, রুনা খান, তানভির, মুন ও নীলা প্রমুখ। এ ছবির অভিনেত্রী রুনা খান বলেন, এর আগেও সৌদ ভাইয়ের নির্দেশনায় নাটকে কাজ করেছি।

আর ছবির সঙ্গে যুক্ত সুবর্ণা আপা ও সৌদ ভাই দুজনই আমার অনেক পছন্দের মানুষ। সুবর্ণা আপার সঙ্গে এ ছবিতে কাজের সুযোগ পেয়েছি এটা অভিনেত্রী হিসেবে আমার জন্য ভীষণ আনন্দের। আমার খুব পছন্দের পরিচালকের মধ্যে সৌদ ভাই অন্যতম একজন। বরিশালের চরে আমরা শুটিং করেছি। ছবিতে চর জায়গাকে কেন্দ্র করে দুটি পরিবারের গল্প থাকছে।

এ ছবিটি ঠিকমতো সব সিনেমা হলে পৌঁছাতে পারলে সব দর্শকের দেখার মতো ছবি এটি। আমার বিশ্বাস, সকলে ছবিটি বেশ এনজয় করবে। এ ছবির মাধ্যমে প্রথমবার বড় পর্দায় কাজ করেছেন লাক্স তারকা নীলা। তিনি বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম থাকছে নিশি। গ্রামের মেয়ের একটি চরিত্র। আমার বিপরীতে নবাগত তানভীর অভিনয় করেছেন। চরকেন্দ্রিক একটি প্রেমের গল্প দেখা যাবে ছবিতে।

এ ছবির গল্পটি দর্শক পছন্দ করবেন বলে আশা করছি। চলচ্চিত্রটি সহপ্রযোজনা করছে ‘সাতকাহন’ ও ‘ফ্রেন্ডস মুভিজ’। ছবির সংগীত পরিচালনায় আছেন ইমন সাহা। খুব শিগগিরই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা যায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য