ঈদের ছুটি শেষে আবারো অভিনয়ে ফিরেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। তিনি গতকাল থেকে মোস্তফা কামাল রাজ পরিচালিত এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘পোস্ট গ্র্যাজুয়েট’র শুটিং শুরু করেছেন। গতকাল সারা দিন নাটকটির দৃশ্যায়নে অংশ নেন তিনি ও সিদ্দিকুর রহমান সিদ্দিক।

এদিকে চলচ্চিত্রের ব্যস্ততা সম্পর্কে জানতে চাইলে চঞ্চল চৌধুরী জানান, আগামি মাসে তিনি অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ চলচ্চিত্রের ডাবিংয়ের কাজ শেষ করবেন। এতে তিনি মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন। তার সর্বশেষ অভিনীত মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হচ্ছে অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’। শিগগিরই তিনি শুরু করবেন বৃন্দাবন দাসের রচনা ও সাইদুর রাসেলের নির্দেশনায় ‘অষ্টধাতু’ ধারাবাহিক নাটকের কাজ।

অন্যদিকে গেল ঈদে চঞ্চল চৌধুরী অভিনীত বেশকিছু খ- নাটক, টেলিফিল্ম এবং ছয় পর্বের ধারাবাহিক নাটক টিভিতে প্রচার হয়েছে। এরমধ্যে তিনটি নাটক-টেলিফিল্মে অভিনয়ের জন্য সবচেয়ে বেশি সাড়া পেয়েছেন বলে জানালেন চঞ্চল চৌধুরী।

তিনি জানান, এবারের ঈদে প্রচারিত নাটক-টেলিফিল্মের মধ্যে দীপু হাজরা পরিচালিত টেলিফিল্ম ‘উসিলা’ এবং তাইফুজ্জামান আশিক ও জসিম মনের ‘বিবেক মজিদ’, ‘হপাই’ প্রডাকশনগুলো টেলিভিশনে প্রচারের সময় যেমন ফেসবুক এবং মুঠোফোনে ক্ষুদেবার্তা পেয়েছেন।

ঠিক তেমনি এগুলো ইউটিউবে আপলোড হবার পরও বেশ সাড়া পাচ্ছেন তিনি। উল্লেখ্য, ‘উসিলা’, ‘হপাই’ এবং ‘বিবেক মজিদ’ রচনা করেছেন বৃন্দাবন দাস। তিনটিতেই তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন শাহনাজ খুশি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য