বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের বীরগঞ্জে সন্ত্রাসী হামলায় জনপ্রিয় অন লাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের সিনিয়ন ক্রাইম রিপোর্টার নুরুজ্জামান লাবুর মা মোছাঃ নুর জাহান (৫৫) এবং ছোট ভাই মোঃ নুর নবী (২৮) আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত মোছাঃ নুর জাহান এবং নুর নবী উপজেলার শতগ্রাম ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের মৃত আব্দুর রশিদের স্ত্রী ও ছেলে।

শুক্রবার বিকেলে উপজেলার শতগ্রাম ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের এ হামলার ঘটনার ঘটে।

বীরগঞ্জ থানার এসআই মোঃ মশিউর রহমান জানান, শুক্রবার বিকেল উপজেলার শতগ্রাম ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের মৃত মোবারক আলীর ছেলে মোঃ জাহেদুল ইসলামের নেতৃত্বে একদল সন্ত্রাসী সাংবাদিক নুরুজ্জামান লাবুর ছোট ভাই মোঃ নুর নবীর জমি দখল করতে আসে। এ সময় নুর ইসলাম বাধা দিলে মোঃ জাহেদুল ইসলামের নেতৃত্বে সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। নুর ইসলামকে রক্ষায় তার মা মোছাঃ নুর জাহান এগিয়ে আসলে তাকেও মারধর করে। পরিবারের লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ মাহামুদুল হাসান পলাশ জানান, আহতরা বর্তমানে আশংকামুক্ত রয়েছে। তবে আমরা তাদের নিবিড় পর্যবেক্ষণে রেখেছি।

বীরগঞ্জ থানার ওসি তদন্ত মোঃ মোহছেউল গণি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য