দিনাজপুরের বীরগঞ্জে গাঁজাসহ মোঃ লাল মিয়া (৪৮), মোঃ জাকিরুল ইসলাম (৪২), মোঃ জিল্লুর রহমান সুমন (২০) ও মুক্তাদির আল তামিম (২০) নামে ৪মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

মোঃ লাল মিয়া উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের ঝলঝলি গ্রামের মোঃ মজিবর রহমানের ছেলে, জাকিরুল ইসলাম একই এলাকার পলাশবাড়ী গ্রামের মোঃ খাদেমুল হকের ছেলে, মোঃ জিল্লুর রহমান সুমন বীরগঞ্জ পৌর শহরের বসুন্ধরা আবাসিক এলাকার মন্টু মিয়ার ছেলে ও মুক্তাদির আল তামিম একই এলাকার মোঃ আল আলীমের ছেলে।

শুক্রবার রাতে অভিযান চালিয়ে উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের ঝলঝলি বটতলা এবং পৌর শহরের বসুন্ধরা এলাকা হতে তাদের আটক করে পুলিশ।

বীরগঞ্জ থানা সুত্রে জানা যায়, শুক্রবার রাতে বীরগঞ্জ থানার এসআই প্রাণ কৃষ্ণ দেব নাথ, রবিউল ইসলাম, প্রভাত চন্দ্র সরকার, নরেন চন্দ্র রায়, এএসআই মোঃ আশরাফুল, তাজরুল, মোঃ জাহিদ ও ফারজানা বেগমের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালায়।

অভিযানে মোঃ লাল মিয়াকে ২০গ্রাম এবং মোঃ জাকিরুল ইসলামকে ১০গ্রাম গাঁজাসহ উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের ঝলঝলি বটতলা থেকে আটক করে। অপর এক অভিযানে মোঃ জিল্লুর রহমান সুমনকে ১০গ্রাম ও মুক্তাদির আল তামিমকে ১০গ্রাম গাঁজাসহ আটক করে।

বীরগঞ্জ থানার ওসি তদন্ত মোঃ মোহছেউল গণি বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রয় আইনে মামলা দায়ের করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য