আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ অবিলম্বে নদী ভাংগন প্রতিরোধে কার্যকর ব্যবস্থা গ্রহন ভাংগন কবলিত গৃহহীন মানুষদের স্থায়ী পুনর্বাসন, আর্মি রেটে পুর্ণাঙ্গ রেশনিং ব্যবস্থা চালু এবং বালাসী ঘাট থেকে বাহাদুরাবাদ পর্যন্ত বহুমুখী সেতু নির্মাণের দাবিতে শনিবার প্রায় দু’ঘন্টাব্যাপী ফুলছড়ি উপজেলার বালাসীঘাটে নদী ভাংগন প্রতিরোধ কমিটির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলার বাসদ সমন্বয়ক কমরেড গোলাম রব্বানী, নদী ভাঙ্গন প্রতিরোধ কমিটির আহবায়ক আ্যড. আব্দুস ছালাম, সাধারণ স¤পাদক ডা.আশরাফুল আলম, বাসদ জেলা ফোরাম সদস্য আ্যড. মোস্তফা মনিরুজ্জামান, কার্তিক চন্দ্র, ডা. লাল মিয়া সহিদুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমান সরকার ৪ লাখ ২৬৬ কোটি টাকার বাজেট পাশ করলেও ফুলছড়ি-সাঘাটা উপজেলার নদী ভাঙ্গন কবলিত মানুষকে রক্ষার জন্য কোন বরাদ্দ রাখেনি। সরকার ও দলীয় লোকজন উন্নয়নের জোয়ারে ভাসলেও জনগন ভাসছে নদীর পানিতে বন্যার পানিতে। সেজন্য জনগণ বলে, এই সরকারের শ্লোগান হচ্ছে ‘বিনা ভোটে পাশ, রডের বদলে বাঁশ’। তারা আগামীতে জনগনকে ঐক্যবদ্ধ করে ডিসি অফিস এবং পানি উন্নয়ন বোর্ড ঘেরাও করার ঘোষণা দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য