ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর জেলা প্রসাশক মীর খায়রুল আলম দুর্নীতিমুক্ত প্রসাশন ও হয়রানী মুক্ত সেবা দানের অঙ্গিকার ব্যাক্ত করেছেন, তিনি অঙ্গিকার ব্যাক্ত করে বলেছেন, হালাল উপার্জন সব থেকে বড় এবাদৎ,এজন্য তিনি আল্লাহকে স্বরন করে দুর্নীতি মুক্ত প্রসাশন ও হয়রানী মুক্ত সেবা দেয়ার অঙ্গিকার করে দুর্নীতি মুক্ত প্রসাশন গড়তে সকলকে সহযোগীতা করার আহব্বান করেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আলাদিপুর ইউনিয়ন ভুমি অফিসের নবনির্মিত আধুনিক ভবন উদ্বোধন করন উপলক্ষে, ইউনিয়ন ভুমি অফিস চত্তরে অনুষ্ঠিত সুধি সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই অঙ্গিকার ব্যাক্ত করেন।

এর পূর্বে তিনি আলাদিপুর ইউনিয়ন ভ’মি অফিসের নবনির্মিত আধুনিক ভবন এর উদ্বোধন করেন।

নতুনভবন উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায, উপজেলা নির্বাহী অফিসার, এহেতেশাম রেজা’র সভাপতিত্বে, অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভুমি) নাসিম আহম্মেদ, ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব, আলাদিপুর ইউনিয়ন চেয়ারম্যান মোজাফ্ফর রহমান, সাবেক চেয়ারম্যান ও প্রবীন শিক্ষক নছিম উদ্দিন, আলাদিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল চন্দ্র সরকার ও রঘুনাথপুর দাখিল মাদ্রাসার সুপার মওঃ হবিব উদ্দিন। মতবিনিময় সভায় আলাদিপুর ইউনিয়নের বিভিন্ন শ্রেনী পেশার প্রতিনিধি, শিক্ষক ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জেলা প্রসাশক মীর খায়রুল আলম বলেন, উচ্চ আখাংকা মানুষকে অসৎ তৈরী করে, এজন্য উপরের দিকে না তাকিয়ে নিচের দিকে তাকাতে হবে, তাহলে অনুভাব করা যাবে আমরা অনেকের থেকে ভাল আছি।

তিনি আরো বলেন এখন সরকারী কর্মকর্তা-কর্মচারীদের বেতন, সরকার বৃদ্ধি করেছে, এই বেতন দিয়ে তারা চলতে পারবে, দুর্নীতি করার কোন প্রয়োজন নাই। তিনি জনগনের উদ্দেশ্যে বলেন, আপনারা কাউকে দুর্নীতি করার সুযোগ দিবেন না, কেউ যদি আপনাকে সেবা দিতে হয়রানী করে, তাহলে তার উর্দ্ধতন কর্মকর্তাকে অবহিত করবেন, অবশ্যয় আপনারা হয়রানী মুক্ত সেবা পাবেন। তিনি দিনাজপুর জেলাকে দুর্নীতি মুক্ত প্রসাশন ও জনগনকে হয়রানী মুক্ত সেবা দেয়ার জন্য অঙ্গিকার করেন।

এদিকে জেলা প্রসাশক মীর খায়রুল আলম ফুলবাড়ী থানা , উপজেলা প্রসাশন পরিদর্শন ও পৌর পরিষদের সাথে মতবিনিময় করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য