অনেকদিন পর অভিনয় ম্যাজিক নিয়ে ধারাবাহিকের মাধ্যমে টিভি পর্দায় হাজির হতে যাচ্ছেন ওপার বাংলার দাপুটে অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। কলকাতার জনপ্রিয় টিভি চ্যানেল স্টার জলসায় আসছে তার অভিনয়ে নতুন সিরিয়াল ‘জয় কালী কলকাত্তাওয়ালী’।

কবে থেকে সিরিয়ালটির প্রচার শুরু হবে তা এখনও নির্ধারিত না হলেও নিয়মিতই প্রচার হচ্ছে এর ট্রেইলার। এতে অনন্যাকে দেখা যাচ্ছে একজন গৃহবধূর চরিত্রে। ৪৫ সেকেন্ড ব্যাপ্তির এ ট্রেইলারে বিস্তারিতভাবে তুলে ধরা না হলেও বোঝানো হচ্ছে নারী নির্যাতনের বিরুদ্ধে সংগ্রামরত একজন প্রতিবাদী নারীরূপেই পর্দায় হাজির হবেন অনন্যা।

উল্লেখ্য, অনন্যা চট্টোপাধ্যায় ওপার বাংলার হলেও দুর্দান্ত অভিনয় নৈপুণ্যে বাংলাদেশের দর্শকদের কাছেও বেশ প্রিয় একজন অভিনেত্রী। তার ওপর একটু অন্য রকম ভালোলাগাই রয়েছে দুই বাংলার টেলি-দর্শকদের। এখনও দর্শকের মন জুড়ে তিনি রয়েছেন টেলি ধারাবাহিকে তার সর্বশেষ অভিনীত চরিত্র ‘সুবর্ণলতা’ হিসেবে।

এই ধারাবাহিকটি তো বটেই, অনন্যার অভিনয়ে মূর্ত হয়ে ওঠা এই চরিত্রটিকেও বাংলা টেলিভিশনের সর্বকালের সেরার তালিকায় রাখতেই হবে। এই ইমেজ ভেঙে আবারো নতুন চরিত্রে ফেরার আগে তাই লম্বা একটা বিরতি নিয়েছিলেন তিনি। এর মধ্যেই ঘর বেঁধেছেন।

বুদ্ধদেব দাশগুপ্তের ‘টোপ’ ছবিতে অসামান্য অভিনয় করেছেন। গত বছর একটি নন-ফিকশন শো হোস্টও করেছেন। কিন্তু তাকে দর্শক দেখতে চান ফিকশনে, আলোড়ন সৃষ্টি করা কোনো চরিত্রে। ‘জয় কালী কলকত্তাওয়ালী’ ধারাবাহিকে তেমনই একটি চরিত্রে ফেরা হচ্ছে তার- এমনটাই বোঝা যাচ্ছে সিরিয়ালটির ট্রেইলার দেখে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য