ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধিঃ পঞ্চগড় থেকে সরকারী গোডাউনের চাল নিয়ে উধাও হওয়ার ঘটনায় মুল আসামী ট্রাক চালক রায়হান (৪০) কে আটক করেছে পুলিশ। দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরের ঢাকা মোড় নামক স্থান থেকে, ফুলবাড়ী থানা পুলিশ তাকে আটক করে। ট্রাক চালক রায়হান, দিনাজপুর সদর উপজেলার খোদ মাধবপুর গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব বলেন,গত ৪জুন পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার মীর্জাপুর সরকারী খাদ্য গুদাম থেকে ১৫ মে,টন (৩০২ বস্তা)চাউল যার বাজার মূল্য সাড়ে ৫ লাখ টাকা নিয়ে, ঢাকা মেট্র-ট-১৩-১২৮৬ নং একটি ট্রাক, ঢাকা তেজগাঁও সিএসডি খাদ্য গুদামের উদ্দেশ্যে যাত্রা করে।

কিন্তু ট্রাকটির চালক, তেজগাঁও খাদ্য গুদামে না গিয়ে, সরকারী চাউল আত্মসাথের উদ্দেশ্যে ট্রাকের চালক ট্রাকটি নিয়ে উধাও হয়ে যায়, বিষয়টি সরকারী চাউল পরিবহনের ঠিকাদার মেসাস মদিনা ট্রাডার্স খুলনা শাখার ম্যানেজার ইউনুস আলী পুলিশকে অবহিত করলে, চলতি সনের গত ১০ জুন ফুলবাড়ী থেকে ট্রাকটি উদ্ধার করে ফুলবাড়ী থানা পুলিশ।

এই ঘটনায় সরকারী চাউল পরিবহনের ঠিকাদার মেসাস মদিনা ট্রাডার্স খুলনা শাখার ম্যানেজার ইউনুস আলী খান বাদি হয়ে, গত ১০ জুন ফুলবাড়ী থানায় ট্রাকের চালক রায়হান (৪০), হেলপার নাইম (৩৫) ও ট্রাকের মালিক মজিবর রহমান পুলহাট দিনাজপুরকে আসামী করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় গত মঙ্গলবার ট্রাক চালক রায়হানকে আটক করে পুলিশ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য