মো: ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীতে অন্তঃসত্ত্বা গৃহবধুকে হত্যার পর অগ্নিকান্ডের নাটক সাজানো ঘটনার মুলনায়ক গৃহবধুর স্বামী শাহাদত হোসেন সবুজ (২৭) অবশেষে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। গতকাল বুধবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশ পঞ্চগড়ের ধাক্কামারা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীকে আদালতে হাজির করে রিমান্ডের আবেদন জানানো হয়েছে।

উল্লে¬খ যে, গত ২৫ মে রাতে সবুজ তার অন্তঃসত্ত্বা স্ত্রী আঁখি আকতার (২২) কে পরিকল্পিতভাবে হত্যা করে নিজ গৃহে আগুন লাগিয়ে নিজেকে আত্বগোপন করে রাখে। একপর্যায় আগুনের লেলিহান শিখা সমস্ত বাড়িতে ছড়িয়ে পড়লে প্রতিবেশীরা ছুটে আসে এবং বাড়ীর আসবাবপত্র রক্ষার চেষ্টা চালায়। এসময় সবুজ বের হয়ে তার স্ত্রীকে অগ্নিকান্ডে পুড়ে যাওয়া থেকে বাঁচানোর জন্য প্রকাশ করে। ততক্ষণে আঁখি আকতার অগ্নিদগ্ধ হয়ে ঘরের মেঝেতে পড়ে থাকে।

ঘটনার পরদিন সকালে তড়িঘরি করে গৃহবধুর লাশ দাফনের জন্য গোরস্থানে নিয়ে গেলেও আঁখি আকতারের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ লাশ দাফন করতে না দিয়ে থানায় নিয়ে আসে এবং ময়না তদন্তের জন্য পঞ্চগড় মর্গে প্রেরণ করে। ইতিমধ্যে সাজানো অগ্নিকান্ডের কাহিনী ফাঁস হয়ে গেলে এবং আঁখির বড় ভাই মাহমুদুল হাসান রনি বাদী হয়ে সবজু ও তার মা সালেহা বেগমসহ ৪ জনের নামে পঞ্চগড় বিজ্ঞ আদালতে মামলা দায়ের করে। মামলা দায়েরের পর হতে আসামীরা পলাতক ছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য