আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সদর উপজেলার দুর্গম চরাঞ্চলের বিভিন্ন এলাকায় জঙ্গি আস্তানা ও নৌ ডাকাতের খোঁজে আইনশৃঙ্খলা বাহিনীর গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

বুধবার সকাল ৮টার দিকে গাইবান্ধা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মইনুল হকের নেতৃত্বে জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার মো. আসাদুজ্জামান রিংকু সদর থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসানসহ কাউন্টার টেরোরিজম ইউনিট, জেলা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের সদস্যা এই অভিযানে অংশ নেয়।

অভিযান চলাকলে চরাঞ্চল থেকে আইয়ুব আলী ওরফে শুকুর (৪০) নামে সন্দেহভাজন এক ডাকাতকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

গাইবান্ধা জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. আসাদুজ্জামান রিংকু বিষয়টি নিশ্চিত করে জানান, গাইবান্ধা সদর উপজেলাসহ সুন্দরগঞ্জ, ফুলছড়ি ও সাঘাটা উপজেলার চরাঞ্চলে জঙ্গি আস্তানা ও নৌ ডাকাতের খোঁজে এ অভিযান চালানো হচ্ছে। কোন কোন চরাঞ্চলে এ অভিযান চলছে এ বিষয়ে তিনি কিছুই জানায়নি।

বুধবার ভোর থেকে জঙ্গি আস্তানা ও নৌ ডাকাত গ্রেফতারের অংশ হিসেবে নৌকায় করে সদর উপজেলার বালাসীঘাট থেকে অভিযানের যাত্রা শুরু করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

গাইবান্ধা জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ জানান, চরাঞ্চলগুলোতে জঙ্গি তৎপরতা রয়েছে বলে মিডিয়ায় প্রচারণা চালানো হয়। একই সঙ্গে এসব এলাকায় নৌ ডাকাত গ্রেফতারের লক্ষে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে চরাঞ্চলের চিহ্নিত বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালিত হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য