দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা এলাকায় ৪ বছরের একটি শিশুকে ধর্ষনের অভিযোগে শাহজাহান আলী (৫২) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ।

সোমবার ভোরে ওই এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে। শাহজাহান শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা নতুন ব্রীজ সংলগ্ন এলাকার নূর বক্সের পুত্র। এর আগে রোববার ধর্ষিতা শিশুটির মা বাদী হয়ে শাহজাহানের বিরূদ্ধে কোতয়ালী থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন।

থানার এস আই নূরেজা আখতার জানান, রোববার দুপুর আড়াইটা নাগাদ ৪ বছর বয়সী শিশু বাড়ীর পাশে খেলা করছিল। এ সময় শাহজাহান তাকে ফুসলিয়ে নিজ বাড়ীতে নিয়ে ধর্ষন করে।

শিশুর চিৎকারে ছুটে আসে স্থানীয়রা এবং শিশুটির মা। এ ঘটনায় রাতেই শিশুটির মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৩, তারিখ-০২-০৭-১৭ইং। ধারা ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন সংশোধনী (২০১৩) আইনের ৯ (১)।

মামলা হওয়ার পর ধর্ষককে গ্রেফতার করা হয়। সোমবার সকালে শিশুটির ডাক্তারি পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে। এলাকায় গিয়ে জানা যায়, ঘটনার দিন উক্ত শিশুসহ পাশ্ববর্তী আরো দুটি শিশু নিয়ে খেলার ছলে অন্য শিশুদের সরিয়ে রেখে কৌশলে ধর্ষিতা শিশুটিকে ঘরে নিয়ে বিছানা পেতে বালিশ রেখে শিশুটির পায়ুপথে ধর্ষন করে।

এ সময় শিশুটির প্রচুর রক্তক্ষরণ হয়। ধর্ষকের বাড়ীর সাথে লাগানো ধর্ষিতা শিশুর বাড়ী হওয়ায় শিশুর চিৎকার শুনতে পায় তার মা। তার মা পাশ থেকে চিৎকার করে বলে-মা কি হয়েছে, কাঁদছো কেন? আমি আসছি।

এই কথা ধর্ষক শুনে দ্রুতভাবে শিশুটিকে আদর করতে থাকে এবং ভোলাতে থাকে। বর্তমানে শিশুটি মানষিকভাবে ভেঙ্গে পড়েছে। সে এখন পেন্ট পরতেও ভয় পাচ্ছে। তার গায়ে-পায়ে কেউ হাত দিতে গেলে ভয়ে চিৎকার করে উঠছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য