এমনিতেই রণবীর কাপুরের সঙ্গে সোনম কাপুরের সম্পর্কটা টকঝাল। তার উপর সম্প্রতি রণবীর এমন একটা কথা বলেছেন, যাতে বেজায় চটেছেন সোনম। ‘জগ্গা জাসুস’-এর প্রচারের জন্য আপাতত নাওয়া-খাওয়া ভুলে বিভিন্ন দিকে ছুটছেন রণবীর আর কাটরিনা। তার ফাঁকেই রণবীর যখনই পারছেন, কাটরিনাকে খুশি করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

সেটা করতে গিয়েই এবার একটু গোলমাল করে ফেলেছেন তিনি। এক সাক্ষাৎকারে কাটরিনার ফ্যাশন সেন্স সম্পর্কে কথা বলতে গিয়ে হঠাৎ বলে বসলেন, ভারতে অন্যান্যের চেয়ে ফ্যাশনবোধে অনেকটাই এগিয়ে কাটরিনা। লোকে নামও জানে না, এমন সব ব্র্যান্ড খুঁজে বার করে ও। সেগুলো জনপ্রিয় হওয়ার কয়েক মাস আগেই পরে নেয়। সেই জন্যই বোধহয় লোকে সোনম কাপুরের ফ্যাশন সেন্স নিয়ে যতটা মাতামাতি করে, কাটরিনার ফ্যাশন সেন্স নিয়ে ততটা করে না।

কাটরিনার প্রশংসা করতে গিয়ে সোনমকে মারাত্মক চটিয়ে দিয়েছেন রণবীর। সোনমের মতে, কাটরিনা কখনোই নিজের স্টাইল বা লুক নিয়ে কোনো পরীক্ষা-নিরীক্ষা করেন না, যেটা তিনি হামেশাই করে থাকেন। তাই কাটরিনা এবং তাঁর ফ্যাশন সম্পর্কে ধারণার কোনো তুলনা করা উচিত নয়।

ক্যাট অবশ্য সঙ্গে সঙ্গে সামাল দেয়ার চেষ্টা করেছিলেন। বলেছিলেন, সোনমের ফ্যাশন সেন্স অসামান্য। আমার অতটা নয়। যা ভাল লাগে, তাই পরি। এর আগেও সোনমকে বারবার ফ্যাশন আইকন বলেছেন কাটরিনা। একবার তো বলেছিলেন, কান চলচ্চিত্র উৎসবে পরার উপযুক্ত কিছু খুঁজে না পেলে সোনমের থেকেই ড্রেস ধার করবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য