কাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরে কাহারোল উপজেলার ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে রামপুর ষোল মাইল নামক স্থানে এক সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত ও ৪ জন আহত হয়েছে।

কাহারোল থানা ও হাইওয়ে পুলিশ জানায়, ৩ জুলাই সোমবার দিবাগত রাত আনুমানিক ১ টা ৫ মিনিটের দিকে ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহন ঢাকা মেট্টো-ঘ-১৪-৪৪৪১ এবং বীরগঞ্জ থেকে ৬ জন যাত্রী নিয়ে রামপুর অভিমুখী অটোচার্জার রামপুর ষোল মাইল নামক স্থানে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে কাহারোল উপজেলার রামপুর গ্রামের ধনারাম রায়ের ছেলে গোকুল (৪৫), ডহন্ডা গ্রামের রবিন চন্দ্র রায়ের ছেলে শুভ চন্দ্র রায় (২২) ও একই গ্রামের মৃত অখিল চন্দ্র রায়ের ছেলে বৈশাগু (৬৮) ঘটনাস্থলে মারা যান।

কাহারোল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনসুর আলী সরকার ঘটনার সত্যতা স্বীকার ও ৩ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনাস্থল হতে হাইওয়ে পুলিশ আশংঙ্কাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ দিনাজপুর চিকিৎসার জন্য প্রেরণ করেন।

আহতরা হলেন, কাহারোল উপজেলার ডহন্ডা গ্রামের ইসুকান্ত রায় (৪৫), নিপেন চন্দ্র রায় (৬৫) ও রামবাবু রায় (৩৮)। এদিকে নিহতদের পরিবারের মধ্যে শোকের মাতাম বইছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য