আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ পূর্ব ঘোষিত পৌর কর্মচারীদের চাকরি জাতীয় করণের এক দফা দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত গাইবান্ধা পৌর কর্মচারী সংসদের আয়োজনে ঘন্টাব্যাপী দাপ্তরিক কাজ বন্ধ রেখে কর্ম বিরতি পালন করেছে। এছাড়া জেলার গোবিন্দগঞ্জ ও সুন্দরগঞ্জ পৌরসভায়ও একই কর্মসূচি পালন করা হয়।

মোঃ নুরুল ইসলাম নুরুর সভাপতিত্বে পৌর চত্ত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের উপদেষ্টা এবিএম সিদ্দিকুর রহমান, সভাপতি মো. নজরুল ইসলাম, সম্পাদক মিলন কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, পৌর কর্মচারী সংসদের সাবেক সভাপতি আব্দুল আহাদ, সহ-সভাপতি অমিতাভ চক্রবর্তী, সাধারণ সম্পাদক নূর হোসেন, সূচনা সরকার প্রমুখ।

বক্তারা অবিলম্বে দেশের সকল পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের চাকরি জাতীয়করণের এক দফা দাবি মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান। তারা আরও দাবী করেন, যে সকল পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন ও উৎসব ভাতা প্রদান করা হয়নি তা দ্রুত পরিশোধ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান।

প্রসঙ্গত, কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী অনির্দিষ্ট কালের জন্য প্রতি সপ্তাহের সোমবার থেকে এক যোগে ১ ঘন্টার কর্ম বিরতি পালন শুরু হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য