কয়েকদিন আগে সৃজিত মুখার্জির নতুন ছবি ‘ইয়েতির অভিযান’-এর শুটিংয়ে সুইজারল্যান্ড গিয়েছিলেন বিদ্যা সিনহা মিম। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। এটি দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পাবে। সম্প্রতি সুইজারল্যান্ড থেকে ফিরেছেন মিম।

অচিরেই তিনি শুরু করতে যাচ্ছেন গত বছর ও চলতি বছরে শুরু করা অসমাপ্ত তিন ছবির শুটিং। এ প্রসঙ্গে বলেন, ঈদের আগে শুরু করা মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির বাকি কাজ কয়েকদিনের মধ্যে শুরু করব। এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করছেন বাপ্পি। দারুণ একটি গল্পের ছবি এটি। এতে মৌসুমী আপা ও ডিপজল ভাইয়ের সঙ্গে অভিনয় করছি।

এছাড়া তারেক শিকদারের ‘দাগ’ ও সৈকত নাসিরের ‘পাষাণ’ ছবিরও কিছু অংশের শুটিং বাকি রয়েছে। এ দুটি ছবির কাজও শেষ করব। তারপর এ মাসের শেষদিকে ভারতে রবি কিনাগির পরিচালনায় ‘ওলটপালট’ ছবির কাজ শুরু করার কথা রয়েছে।

‘দাগ’ ছবিতেও বাপ্পির বিপরীতে অভিনয় করেছেন মিম। আর ‘পাষাণ’ ছবিতে প্রথমবারের মতো তার বিপরীতে দেখা যাবে কলকাতার নায়ক ওমকে। উল্লেখ্য, সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবু সিরিজের ‘পাহাড়চূড়ায় আতঙ্ক’ অবলম্বনে ‘ইয়েতি অভিযান’ নির্মাণ করছেন সৃজিত মুখার্জি।

যার প্রধান চরিত্রে আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পাশাপাশি অভিনয় করছেন ফেরদৌস, বিদ্যা সিনহা মিম ও কলকাতার অভিনেতা যীশু সেনগুপ্ত। এদিকে এবারের ঈদে মিম অভিনীত ‘সেই সময়ে তুমি আমি’ টেলিছবিটি চ্যানেল আইতে প্রচার হয়। মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত এ টেলিছবিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন তাহসান। টেলিছবিটি প্রচারের পর বেশ সাড়া পান বলে জানিয়েছেন মিম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য