তানিয়া বৃষ্টি ছোট পর্দার বাইরে বড় পর্দায় বেশকিছু ছবিতে অভিনয় করেছেন। তার অভিনীত ‘ঘাসফুল’, ‘আয়না সুন্দরী’, ‘লাভার নাম্বার ওয়ান’, ‘যদি তুমি জানতে’ ছবিগুলো মুক্তি পেয়েছে। এ ছাড়া পরিচালক সোহানুর রহমান সোহানের ‘অবলা নারী’ ছবিতেও অভিনয় করেছেন তিনি। এ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এবার এই অভিনেত্রী নতুন খবর দিলেন।

এরইমধ্যে বিয়ের আংটি বদল করেছেন তিনি। আর আসছে নতুন বছরে অনুষ্ঠান করে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। তার বরের নাম সাব্বির চৌধুরী। অস্ট্রেলিয়ার সিডনিতে চাকরি করেন। পাশাপাশি বেশকিছু টিভি নাটকও প্রযোজনা করেছেন সাব্বির। নতুন বছরে বিয়ের সকল কাজ সম্পন্ন হবে বলে জানিয়েছেন তানিয়া বৃষ্টি। তিনি গতকাল বলেন, পরিচয়ের পর থেকেই দেখলাম সাব্বির অনেক ভালো একজন মানুষ। ঈদের আগে অস্ট্রেলিয়া থেকে ঢাকায় আসার পর আমরা বিয়ের সিদ্ধান্ত নিই।

তবে সাব্বিরের বাবা-মা অস্ট্রেলিয়া থেকে না আসতে পারায় নতুন বছরে বিয়ের অনুষ্ঠান করার পরিকল্পনা করেছি। গতকাল রাতে সাব্বির অস্ট্রেলিয়া চলে গেছে। তার প্রযোজনায় আমি কোরবানির ঈদের জন্য ‘নজর’ নামে একটি খ- নাটকেও অভিনয় করেছি। এতে তৌকীর আহমেদের বিপরীতে আমি অভিনয় করেছি। এদিকে, গত ৩০শে জুন ফেসবুকে তানিয়া বৃষ্টি সাব্বিরের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি সকলকে ‘গট ইনগেজড’-স্ট্যাটাস দিয়ে জানিয়ে দিয়েছেন। এরপর সহকর্মীসহ পরিবারের অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

চলচ্চিত্রের বাইরে নাটকে নিয়মিত অভিনয় করছেন তানিয়া বৃষ্টি। সবশেষ ঈদের আগে জনপ্রিয় মডেল ও অভিনেতা নোবেলের বিপরীতে একটি টেলিছবিতে অভিনয় করেন তিনি। এ টেলিছবির নাম ‘প্রতিশোধ’। রেজাউল আলম শাওনের রচনায় এটি পরিচালনা করেছেন কৌশিক শংকর দাস।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য