বলিউডের ব্যস্ত অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। এরইমধ্যে কয়েকটি ছবিতে সুঅভিনয় সুবাদে তারকা তকমাটা জুড়ে নিয়েছেন নিজের সঙ্গে। এ ব্যাপারে কোনো সন্দেহ নেই বললেই চলে। তবে মাঝে মধ্যে বিতর্কের মুখে পড়ে যান জ্যাকুলিন। গেল বছর তেমনই এক বিতর্কে জড়িয়েছিলেন তিনি।

‘ঢিশুম’ ছবিতে স্বল্প পোশাকে তার কোমরে কৃপাণ ঝুলতে দেখে বেজায় চটেছিলেন ভারতের শিখ সম্প্রদায়ের মানুষজন। তাদের যুক্তি, অত্যন্ত পবিত্র এ ধর্মীয় প্রতীকের অপব্যবহার করে সেটি নিয়ে উপহাস করা হয়েছে। পুরো শিখ সম্প্রদায়কে অপমান করা হয়েছে এর মাধ্যমে। এ নিয়ে বেশ ঝামেলায় পড়েছিলেন শ্রীলঙ্কান এই মডেল-অভিনেত্রী।

সম্প্রতি ফের বিতর্কে জড়ালেন এ নায়িকা। তবে এবারের ঘটনা অন্যরকম। একটি ম্যাগাজিনের ফটোশুটে টপলেস হয়েছেন জ্যাকুলিন। আর সেসব ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে দেয়ার সঙ্গে সঙ্গে ছড়িয়ে পড়ে সর্বত্র। এ নিয়ে বিতর্কও চলছে ব্যাপক। জ্যাকুলিনের এমন টপলেস হওয়াটা মোটেও প্রত্যাশা করতে পারছেন না তার অনুরাগীরা।

সবাই বলছেন, একজন জনপ্রিয় মডেল-অভিনেত্রীর এমন বসনহীন হওয়ায় সামাজিকভাবে বাজে প্রভাব ফেলতে পারে। তবে এ ব্যাপারে জ্যাকুলিন কোনো মন্তব্য এখন পর্যন্ত করেননি। বর্তমানে তিনি ‘জড়-য়া’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এতে তার বিপরীতে অভিনয় করেছেন বরুন দেওয়ান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য