ফুলবাড়ীতে (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ী পৌর বাজারে দিনের বেলায় ভারী যান বহন মালামার উঠা-নামা করলেও পৌর প্রসাশন নিরব ভুমিকা পালন করে আসছে। এতে সর্বদায় লেগে থাকে যানজট, ভোগান্তিতে পড়ে পড়ছে পৌর বাজারের খরছ করতে আসা পৌর বাসীর। শুধু তাই নয় একই রাস্তা দিয়ে উপজেলা প্রসাশনিক কার্য্যলয়ে যাতায়াত করতে আসা পথচারীরাও যানজটে পড়ে থাকে ঘন্টার পর ঘন্টা।

অভিযোগ উঠেছে পৌর মেয়র একজন ব্যবসায়ী ও ফুলবাড়ী ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক হওয়ায়, হাতে গোনা কয়েকজন ব্যবসায়ীর সুবিধা দিতে গিয়ে ভোগান্তির সৃষ্টি করে গোটা পৌরবাসীর।

এই বিষয়ে পৌর মেয়র মুরতুজা সরকার মানিকের সাথে যোগাযোগ করা হলে তিনি অল্প সময়ের মধ্যে এই অবস্থার একটি স্থায়ী ব্যবস্থা করবেন বলে জানান।

পথচারীরা বলছেন পৌর বাজারের এই রাস্তাটি দিয়ে বাজারে যাতায়াতকারী ও উপজেলা প্রসাশনের বিভিন্ন কাজে আসা উপজেলার বিভিন্ন এলাকার বাসীন্দা ও দুটি বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকেরা এই রাস্তাটি দিয়ে চলাচর করে ,ফলে এই রাস্তাটি সর্বদায় থাকে জানজট। আর একই রাস্তায় এখানকার কয়েক জন ব্যবসায়ী ভারী যানবহনে করে মালামার উঠা নামা করে। এতে চরম ভোগান্তিতে পড়ে পথচারীরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য