দিনাজপুর সংবাদাতাঃ সারা বিশ্বের ন্যায় দিনাজপুরেও জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস-২০১৭ উদযাপন করা হয়েছে। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল- “দ্যা ফিউচার ইজ নাওঃ এক্সেলেরাটিং পাবলিক সার্ভিস ইনোভেশন ফর এজেন্ডা ২০৩০” দিবসটি উপলক্ষ্যে ২৩ জুন শুক্রবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয় হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান শহর প্রদক্ষিণ শেষে পুনরায় ডিসি অফিসে গিয়ে সম্পন্ন হয়।

১১টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মীর খায়রুল আলম। প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, একটি দক্ষ ও নিবেদিত সিভিল সার্ভিস সুষ্ঠু প্রশাসন যন্ত্র পরিচালনার মূল চাবিকাঠি। আইনের শাসন প্রতিষ্ঠা ও সেবাকে দ্রুত জনগণের দোরগোড়ায় পৌছে দিতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সুশাসন প্রতিষ্ঠার জন্য জন প্রশাসনের সৃজনশীল, দক্ষ ও উদ্ভাবনীমূলক কাজের গুরুত্ব অপরিসীম।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ গোলাম রাব্বীর সভাপতিত্বে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সরকার’র উপ-পরিচালক মোঃ ইমতিয়াজ হোসেন, জোনাল স্যাটেলমেন্ট অফিসার মোঃ জাকির হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ মাহাবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আবু আউয়াল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আব্দুল মোতালেব সরকার, দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমান, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মিঃ স্টিফেন মুর্মু, বিভাগীয় বন কর্মকর্তা মোঃ আব্দুল আউয়াল সরকার প্রমুখ।

এ সময় জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটবৃন্দ, জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ছাড়াও বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সহকারী কমিশনার মোঃ আফতাবুজ্জামান আল-ইমরান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য