দিনাজপুর সংবাদাতাঃ ২১ জুন বুধবার জেলা পরিষদের সম্মেলন কক্ষে গণতান্ত্রিক বাজেট আন্দোলন দিনাজপুর জেলা শাখার আয়োজনে “কেমন বাজেট চাই” শীর্ষক গোলটেবিল আলোচনা সভা এবং মরহুমা কানিজ ফাতেমা বেগমের স্মরণে স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

গণতান্ত্রিক বাজেট আন্দোলন দিনাজপুর জেলা শাখার সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি দিনাজপুর জেলা পরিষদের প্রশাসক আজিজুল ইমাম চৌধুরী বলেন জেলার উন্নয়নে জেলা ভিত্তিক বাজেট গঠনে জনগণকে সচেতন হতে হবে।

স্থানীয় সরকারকে শক্তিশালী করতে হবে। স্থানীয় সরকার ও কন্দ্রীয় সরকারের সমন্বয় হলে বাজেট হবে উন্নয়ন ও গণমুখী বাজেট। নিজ নিজ জেলার আশা আকাঙ্খার প্রতিফলন যে বাজেটে ঘটবে সেটাই হল জনসাধারণের বাজেট। স্বাগত বক্তব্য রাখেন গণতাান্ত্রিক বাজেট আন্দোলনের নির্বাহী সদস্য মোঃ শহিদুল ইসলাম শহিদুল্লাহ।

মুক্ত আলোচনায় অংশ নেন এ কে এম মেহেরুল্লাহ বাদল, মোঃ মোজাফফর হোসেন, মোঃ সফিকুল ইসলাম, প্রায়ত কানিজ ফাতেমার স্বামী ডাঃ চৌধুরী মোসাদ্দেকুল ইজদানী, ইউনিটি ফর এনজিও’স দিনাজপুরের সাধারণ সম্পাদক মোঃ শাহদাৎ হোসেন শাহ্, সিপিবি’র আলতাফ হোসাইন, ওয়ার্কার্স পার্টির মোঃ হবিবুর রহমান, ব্র্যাক জেলা প্রতিনিধি মোঃ মহসিন আলী, মমতা পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ ইয়াকুব আলী, অনুধটক সংস্থার নির্বাহী পরিচালক আনোয়ারুল ইসলাম বাবলু, এমএনএন ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক মোঃ আব্দুল হামিদ, বাসদের সারওয়ারুল ইসলাম ক্লিপটন ও বদিউজ্জামান বাদল। সভাশেষে কানিজ ফাতেমার রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য