নীলফামারীর সৈয়দপুরে মাইক্রোবাস ও ট্রাকের ত্রিমুখি সংঘর্ষে দুইজন নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছেন। বুধবার ভোর ৫ ঘটিকার সময় উপজেলার কামার পুকুর ইউনিয়নের চিকলী বাজার এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

আহতদের আশংকাজনক অবস্থায় রংপুর মেডিক্যেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।। নিহতরা হলো,মো. মামুনুর রশিদ(৩৫) ও মনিরুল ইসলাম(৩২)। তাদের বাড়ী পঞ্চগড় জেলায়।

এ ঘটনায় গুরুতর আহত তিনজনকে রংপুর মেডিক্যেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।আহতরা হলো,আবু সাঈদ(২৮),হানিফ(৩২) ও আব্দুল হাই। নিহত ও আহতদের উদ্ধার করে তারাগঞ্জ হাইওয়ে পুলিশ।

তারাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহেল বাকী জানান,নিহতরা মাইক্রোবাসে করে ভোরে পঞ্চগড় থেকে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার পথে চিকলিবাজার এলাকায় আসলে পিছনদিক থেকে একটি মাল বোঝাই ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে সেটি নিয়ন্ত্রন হারিয়ে সামনের দিকে ছিটকে যান এসময় রংপুর থেকে সৈয়দপুরগামী একটি চলন্ত ট্রাকের সাথে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ বাধে।

এতে ঘটনাস্থলেই দুইজন নিহত ও তিনজন আহত হন।নিহতদের চেহারা ক্ষতবিক্ষত হয়েছে বলেও তিনি জানিয়েছেন। তবে ঘাতক দুটি ট্রাককে আটক করা সম্বব হয়নি বলেও তিনি জানান। ভোরে আশপাশে লোকজন না থাকায় ট্রাকটি হতাহতদের ফেলেই পালিয়ে যায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য