আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে ছাপড়হাটি ইউনিয়নের ছাপড়হাটি গ্রামে পুকুর থেকে রবিউল ইসলাম (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে সুন্দরগঞ্জ পুলিশ।

পারিবারিক সুত্রে জানা গেছে, রবিউল ইসলামকে গত রোববার ইফতারের পর কে বা কারা মোবাইল ফোনে ডেকে নেয়। বাড়ি থেকে বের হওয়ার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। এর দুইদিন পর মঙ্গলবার রবিউলের বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে তার লাশ ভেসে ওঠে। রবিউল ওই গ্রামের মৃত আছির উদ্দিন আকন্দের ছেলে।

এব্যাপারে রবিউলের ছোট ভাই ভুটটুর স্ত্রী নজিলা বেগম বলেন, মঙ্গলবার ভোরে হাঁস ছেড়ে দিতে পুকুর পাড়ে গেলে সে তার ভাসুর রবিউলের লাশ ভেসে থাকতে দেখে চিৎকার দেয়। পরে রবিউলের স্ত্রী বিলকিছ বেগম মুক্তিসহ পরিবারের অন্যান্য সদস্যরা রবিউলের লাশ সনাক্ত করে। ঘটনাটি সুন্দরগঞ্জ থানা পুলিশকে জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এসময় সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় মামলা দায়ের করেনি। ধারণা করা হচ্ছে পূর্ব শত্র“তার জেরে এই হত্যাকান্ডটি ঘটে থাকতে পারে। লাশের গায়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মামলা দায়ের হলে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এব্যাপারে সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য