আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীর পল্লীতে একই রাতে ৩ গ্রামে গরু চুরির ঘটনা ঘটেছে। এসময় মোশারফ হোসেন ছুটু নামের আন্তঃ জেলা গরু চোর দলের এক সদস্য আটক হওয়ার খবর পাওয়া গেছে।

জানাগেছে, পঞ্চগড় সদর উপজেলার খোলাপাড়া গ্রামের জনৈক আজিজার রহমানের পুত্র কুখ্যাত গরু চোর মোশারফ হোসেন ছুটু (৪২) সোমবার রাতে পিক-আপ গাড়ী নিয়ে উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বালিয়া গ্রামে জনৈক যদুনাথ সিংহের বাড়ীতে হানাদিয়ে একটি আড়িয়া গরু ও বামনকুমার গ্রামে হানাদিয়ে জনৈক সাইফুলের পুত্র আবু তালেবের গোয়ালঘর হতে একটি আড়িয়া গরু চুরি করে পিক-আপ ভ্যানে তোলে।

এরপর চোরের দল একই ইউনিয়নের ঝাকুয়াপাড়া গ্রামে প্রবেশ করে জনৈক খনেশ্বর বর্মনের পুত্র ভাগ্য বর্ম্মনের গোয়াল ঘরে হানা দিয়ে ৫টি গরুর মধ্যে একটি আড়িয়া গরু বের করে। ইতিমধ্যে গৃহকর্তা চোরের উপস্থিতি টের পেলে কৌশলে ঘর থেকে বের হয়ে গরু চোর দলের অন্যতম সদস্য ছুটুকে হাতে-নাতে আটক করে চিৎকার দেয়।

এসময় গ্রামবাসীরা ছুটে আসলে ছুটুর সাথে আসা গরু চোর দলের সদস্য ফুটকীবাড়ী গ্রামের আঃ জব্বার ও শহিদুল ইসলাম সহ অন্যান্য চোরেরা পিক-আপ ভ্যান নিয়ে দ্রুত পালিয়ে যায়। গ্রামবাসী ছুটুকে উত্তম মধ্যম দিয়ে গতকাল মঙ্গলবার সকালে আটোয়ারী থানায় সোপর্দ করে।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম ঘটনার সত্যতা শিকার করে বলেন, গরু চোর ছুটুকে তাৎক্ষনিকভাবে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য