আসন্ন ঈদ উপলক্ষে তুমুল ব্যস্ততায় সময় কাটছে জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মমর। এ ব্যস্ততা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ঈদের সময় একটু বেশি নাটকের কাজ থাকে। তাই বলা চলে চাপটা বেশিই পড়ছে এখন। এটা শুধু এই ঈদে নয়। প্রতিবারই হয়।

বিরামহীন কাজ করতে গিয়ে নাটকের মানের ওপর প্রভাব পড়ছে না তো? মম বললেন, এ ব্যাপারে কোনো সমঝোতা করছি না। নাটকের মানের ওপর বরাবরই জোর দিয়ে আসছি। ঈদের ব্যস্ততায়ও তাই হচ্ছে।

ভালো গল্প হলে তবেই অভিনয় করছি। এরইমধ্যে একাধিক খ- নাটকের শুটিং শেষ করেছেন মম। ঈদে দর্শকের জন্য রেখেছেন বেশকিছু চমক। এর মধ্যে প্রথমবারের মতো জনপ্রিয় মডেল তারকা নোবেলের সঙ্গে ‘প্রতিশোধ’ নামে একটি টেলিফিল্মের শুটিং শেষ করেছেন। রিয়াজুল আলম শাওনের রচনায় এটি নির্মাণ করেছেন কৌশিক শংকর দাশ।

এছাড়া ঈদ উপলক্ষে নির্মিত ‘আয়নাবাজি’ ছবির অরিজিনাল সিরিজের ‘শেষটা একটু অন্যরকম’ নামের এক পর্বে নায়িকা হিসেবে রয়েছেন মম। এটি পরিচালনা করেছেন গৌতম কৈরী। মূলত ‘আয়নাবাজি’ ছবির প্রেক্ষাপট থেকে এ নাটকটি নির্মিত হয়েছে। মিজানুর রহমান আরিয়ানের ঈদের নাটক ‘হাতে রেখে হাত’-এ অভিনয় করেছেন এ অভিনেত্রী।

এতে তার বিপরীতে রয়েছেন অপূর্ব। এর বাইরেও মোশাররফ করিম, এফএস নাঈম ও ইন্তেখাব দিনারের বিপরীতেও বেশ কয়েকটি নাটকে শুটিং করছেন মম। কিছু নাটকের শুটিং শুরু হয়নি এখনও। সেগুলোর কাজ চলতে পারে ঈদের আগের রাত পর্যন্ত।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য