আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা জেলা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ-এর দিক-নিদের্শনা মোতাবেক আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে যাত্রাপথে দুর্ঘটনারোধে সচেতনতামুলক ক্যাম্পেইন হিসেবে লিফলেট বিতরণ ও যানবাহনে স্টিকার লাগানোর কার্যক্রম এবং পরামর্শ প্রদান করা হয়।

রোববার দুপুরে সদরের চৌমাথা মোড়েসহ রংপুর-বগুড়া মহাসড়ক ও পলাশবাড়ী-গাইবান্ধা সড়কে এই কার্যক্রম ও পরামর্শ প্রদান করেন গাইবান্ধা জেলা সিনিয়র সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) মো. রেজিনুর রহমান। তিনি বাস- মিনিবাস, অটো, রিকসা-ভ্যানের যাত্রী ও পথচারীদের মাঝে সচেতনতামুলক এসব লিফলেট বিতরণ করেন এবং বাস-মিনিবাস ও অটোরিকসায় স্টিকার লাগিয়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন ট্রাফিক পুলিশের সার্জেন্ট আজম খান ছাড়াও থানা ও ট্রাফিক পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। লিফলেট বিতরণ ও যানবাহনে স্টিকার লাগানো কার্যক্রম ও পরামর্শ প্রদান কালে জেলা সিনিয়র সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) মো. রেজিনুর রহমান যাত্রীদের উদ্দেশ্যে বলেন, যাত্রাপথে অপরিচিত লোকের দেয়া যে কোনো ধরণের খাবার পরিহার করতে হবে।

প্রয়োজনে স্থায়ী দোকানদারদের নিকট হতে খাদ্যদ্রব্য ক্রয় করুন। তিনি আরো বলেন, আপনারা নির্ধারিত ডিউটির বাহিরে ও ঘুম চোখে গাড়ি চালাবেন না। সকল ট্রাফিক সিগন্যাল মেনে চলুন। এছাড়া অজ্ঞানপার্টির তৎপরতা চোখে পড়লে নিকটস্থ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যকে জানাতে সকলের প্রতি অনুরোধ জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য