দীর্ঘদিন পর একক অ্যালবাম নিয়ে এবারের ঈদে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন ক্লোজআপ ওয়ান তারকা নাসরিন আক্তার বিউটি। মাঝে বিভিন্ন কারণে অ্যালবাম করা হয়নি তার। অবশেষে নিজের ক্যারিয়ারের পঞ্চম একক অ্যালবামের কাজ শেষ করেছেন এ শিল্পী। আর সে কারণেই বেশ উচ্ছ্বসিত তিনি।

এ বিষয়ে বিউটি বলেন, একক অ্যালবাম একজন শিল্পীর পরিচয়। কিন্তু গত কয়েক বছর ধরেই অ্যালবাম করতে পারছিলাম না। স্টেজ ব্যস্ততা, মাতৃত্বসহ বিভিন্ন কারণ ছিল। কিন্তু অবশেষে এককের কাজ শেষ করতে পারায় আমি আনন্দিত, উচ্ছ্বসিত। খুব বেশি ভালো লাগা কাজ করছে। আমি গানগুলো নিয়ে খুব আশাবাদী।

এদিকে বিউটির এবারের একক অ্যালবামের নাম রাখা হয়েছে ‘পাষাণ বন্ধু’। তিনটি গান দিয়ে সাজানো হয়েছে এটি। গানগুলোর কথা লিখেছেন জিয়াউদ্দিন আলাম ও রুদ্র রাসেল। সব গানের সুর করেছেন জিয়াউদ্দিন আলম। আর সংগীতায়োজন করেছেন সজীব দাশ ও মুশফিক লিটু। জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে কয়েকদিনের মধ্যেই এটি প্রকাশ হবে।

এ বিষয়ে বিউটি বলেন, জিয়াউদ্দিন আলম ভাই মূলত এ অ্যালবামের আয়োজক। তিনি না হলে এই অ্যালবাম করা সম্ভব হতো না। তাই তার প্রতি কৃতজ্ঞতা। আর যারাই এর সঙ্গে জড়িত রয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ। ফোক ঘরানার তিনটি গান করেছি এখানে। প্রতিটি গানেই ভিন্নতা খুঁজে পাবেন শ্রোতারা। আমি শতভাগ দিয়ে গাওয়ার চেষ্টা করেছি। আমার বিশ্বাস গানগুলো ভালো লাগবে শ্রোতাদের।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য