দিনাজপুর সংবাদাতাঃ চিরিরবন্দরে ২ জন ইয়াবা ব্যবসায়ী ও এক সাজাপ্রাপ্ত আসামীকে আটক করেছে থানা পুলিশ। শনিবার দুপুর ৩ টায় পৃথক পৃথক স্থান থেকে তাদের আটক করা হয়।

থানা সুত্রে জানা গেছে, উপজেলার পুনট্রি ইউনিয়নের বিশ্বনাথপুরে অভিযান চালিয়ে ২০ পিস ইয়াবাসহ মৃত হরমোহন রায়ের পুত্র চিয়ারু ওরফে চেরু (৪০) ও একই এলাকার পুরাণ চন্দ্র রায়ের পুত্র সঞ্চয় রায় (৪১)কে পুলিশ আটক করলে তাদের সহযোগী সুমন ও মুশফিক পালিয়ে যায়।

অপরদিকে উপজেলার নশরতপুর ইউনিয়নের সুইহারী বাজারে অভিযান চালিয়ে এক বছরের সাজাপ্রাপ্ত আসামী মহসিন আলী (৪৫)কে পুলিশ আটক করে। সে রাণীরবন্দর এলাকার বন্দর পাড়ার আব্দুল জলিলের পুত্র। পদক্ষেপ নামক এনজিও এর দায়ের করা মামলায় ওয়ারেন্টমূলে তাকে আটক করা হয়।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ হারেসুল ইসলাম আটকের সত্যতা স্বীকার করে জানান, ইয়াবা ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত ওইস্থানে ইয়াবা ব্যবস্যা করে আসছিল। গোপন সুত্রের সংবাদ পেয়ে তাদের বিক্রির সময় হাতেনাতে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে এবং সাজাপ্রাপ্ত আসামী মহসিনকে আদালতের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টমুলে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য