ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে গলায় ফাঁস দেয়া গৌরীরানী (৭২) নামে এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ১০টায় পৌর এলাকার পশ্চিম কাটাবাড়ী গ্রামের ওই বৃদ্ধা গৌরী রানীর নিজ সয়ন কক্ষের সেলিং ফ্যনের সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় এই মৃতদেহটি উদ্ধার করে।

গলায় ফাস দেয়া গৌরী রানী কাটাবাড়ী গ্রামের বিশ্ব নাথ এর স্ত্রী। গৌরী রানীর বড় ছেলে কপিল চন্দ্র বলেন, তার মা গৌরী রানী মানুষিক রোগী ছিলেন, ইতিপূর্বেও কয়েকবার আত্মহত্যা করার চেষ্ঠা করেছে, গত শুক্রবার রাতে খাওয়ার পর, সে তার সয়ন কক্ষে সুয়ে পড়ে, শনিবার সকালে তারা দেখতে পায়, তার মা সেলিং ফ্যানের সাথে গলায় ওরনা পেচিয়ে আত্মহত্যা করেছে, এর পর তারা থানায় খবর দিলে, থানা পুলিশ এসে তার মা গৌরী রানীর মৃত দেহটি উদ্ধার করে।

ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রহমান সরকার বলেন, মৃতদেহটি উদ্ধার করার পর, তার পরিবারের সদস্যরা সকলে বলেন সে আত্মহত্যা করেছে, এবং মৃত গৌরী রনিী মানুষিক রোগী ছিলেন, প্রাথমিক সুরোতহাল তদন্তেও কোন প্রকার আঘাতে চিহ্নি পাওয়া যায়নি, এজন্য সতকাজ করার জন্য উদ্ধার কৃত মৃতদেহটি তার পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য