বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতা : দিনাজপুর জেলার বাশের হাট সংলগ্ন ব্র্যাক লার্নিং সেন্টারে (দিনাজপুর) ওর্য়ল্ড ভিশন বাংলদেশ এর সহযোগীতায় এবং শিশু ফোরাম এর সদস্যবৃন্দের উপস্থিতিতে ১৬-১৭ই জুন বার্ষিক শিশু ফোরাম সম্মেলন’১৭ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র এডিপি ম্যানেজার জনাব এ্যাডভেন্ট ট্রিপল্যান্ট,শিশু কল্যাণ প্রকল্পের প্রোগ্রাম অফিসার যোসেফ মিন্জ ও জুলিয়ান বিশ্বাস এবং সভাপতিত্ব করেন বীরগঞ্জ কেন্দ্রিয় শিশু ফোরাম এর সভাপতি মোছা: ঝরণা আক্তার। সভার শুরুটা হয় ফুলের সুবাস দিয়ে।

সবাই নিজ ওর্য়াড এর সদস্যদের মাঝে টি-শার্ট,খাতা,কলম,ফুল বিতরনের মধ্যে দিয়ে বার্ষিক সমাবেশ উপভোগ করেন। সম্মেলনে দিনাজপুর এডিপির এডভোকেসি এবং যোগাযোগ সমন্বয়কারী রেজাউলইসলাম রেজা নিজ উদ্দ্যেগে কি কি কাজ করা যায় এবং এসব উন্নয়নমূলক কাজে শিশুদের কি কি করণীয় সে সকল বিষয়ে সবার সাথে সহভাগিতা করা হয়।

সম্মেলনটিতে সদস্যদের নিয়ে কিছু বিনোদন মূলক বেলুন খেলার আয়োজন করা হয়। বীরগঞ্জ এডিপির ১৩টি ওর্য়াড এর দেয়ালিকা (১৩) উপস্থাপন করা হয়। অত্যন্ত সুন্দরভাবে নিজ ওর্য়াড এর প্রতিনিধিরা দেয়ালিকা গুলো অংকন করে। দেয়ালিকা পুরষ্কৃত ছাড়াও অন্যান্য আলোচনা সভার মধ্য দিয়ে দুই দিন ব্যাপি এই মহান সম্মেলনটির সমাপ্তি করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য