আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে ভারতীয় সীমান্ত অতিক্রম করে মাদকসহ বিভিন্ন পণ্য আনার সময় ৬ লক্ষ ৫৮ হাজার টাকার টাকার মালামাল জব্দ করেছে বডার গার্ড বাংলাদেশ (বিজিবি) লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের সদস্যরা।

বিজিবি সুত্রে জানা গেছে,লালমনিরহাটের সীমান্ত ঘেঁষা গ্রামে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় পণ্য আটক করে বিজিবি।বিজিবি সূত্রে জানাযায়,গত ১ থেকে ১৫ জুন পর্যন্ত লালমনিরহাট জেলায় চোরাচালান অভিযান পরিচালনা করে সীমান্তের বিভিন্ন এলাকা পাগলার বাজার, বড়াইপাড়া, মোস্তফির মোড়, দিঘলটারী, ফলিমারীরচর, কালামেরঘাট, বাধেরমাথা, মালগাড়া এবং তিস্তিায়ারপাড়া নামক স্থান হতে বিদেশী মদ ১০৪ বোতল, ভারতীয় ফেন্সিডিল ৪৪ বোতল, ভারতীয় গাঁজা ৫.৯ কেজি, ভারতীয় গরু ৬টি, ভারতীয় মোটর সাইকেল ০১টি, ভারতীয় টায়ার-টিউব ০৮ টি এবং বিভিন্ন প্রকার ভারতীয় কসমেটিকস্ আটক করে।

আটককৃত মালামালের আনুমানিক মূল্য ৬,৫৮,৪৭০/- (ছয় লক্ষ আটান্ন হাজার চারশত সত্তর) টাকা। আটককৃত মাদকদ্রব্য এবং মালামাল থানা/কাষ্টমস অফিসে জমা করা হয়েছে। উল্লেখ্য, মাদক পাচার ও চোরাচালানের বিরুদ্ধে বিজিবি’র এ ধরনের অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য