বলিউড তারকা আনুশকা শর্মার প্রযোজনায় ছবি ‘পরী’র ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে গত ১৩ই জুন। এই ছবিতে টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর বলিউড অভিষেক হওয়ার কথা ছিল। কিন্তু শুটিং শুরুর আগেই ওই ছবি ছেড়ে বেরিয়ে আসতে বাধ্য হয়েছেন নায়িকা।

কাজেই আপাতত বলি-ডেবিউ হচ্ছে না মিমির। বলিউডে পৌঁছেও কেন ফিরে এলেন এই টলি সুন্দরী? ‘পরী’তে বেশ গুরুত্বপূর্ণ একটা চরিত্রে অভিনয় করার কথা ছিল তার। সব কিছু ঠিকঠাকই চলছিল। সেই মতো মুম্বই গিয়েছিলেন মিমি। ওয়ার্কশপেও যোগ দেন। কিন্তু সে সময়ে হঠাৎ ওয়ার্কশপের মধ্যেই কাঁপিয়ে জ্বর আসে তার।

প্রবল শারীরিক কষ্ট নিয়েও স্রেফে মনের জোরে কাজ চালিয়ে যাচ্ছিলেন মিমি। কিন্তু, এর পরে সারা গায়ে র‌্যাশ বেরনোয় তা আর সম্ভব হলো না। অবশেষে প্রবল জ¦র নিয়ে কলকাতায় ফিরে আসতে বাধ্য হন তিনি। শুটিং শুরুর আগে ওয়ার্কশপেই এমনটা হওয়ায় মিমির জায়গায় অন্য অভিনেত্রী কাজ করছেন।

এ প্রসঙ্গে মিমি জানিয়েছেন, ওয়ার্কশপেই জ¦রটা এসেছিল। কিন্তু, সেই জ¦র যে এভাবে আমার স্বপ্নকে ভেঙেচুরে দেবে তা ভাবতেই পারিনি। আপাতত সব কিছু সরিয়ে ঘরবন্দি তিনি। তার জায়গায় বাঙালি অভিনেত্রী পার্নো মিত্রকে নেয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য