চিত্রনায়িকা মাহিয়া মাহি বর্তমানে লন্ডনে যৌথ প্রযোজনার ছবি ‘তুই শুধু আমার’-এর কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। কয়েকদিন আগে লন্ডনে যখন সন্ত্রাসী হামলা হয় তখন মাহিসহ এ ছবির ইউনিট শুটিং নিয়েই ব্যস্ত ছিলেন সেখানে। ঘটনাস্থল থেকে ঘণ্টা খানেকের দূরত্ব ব্রুনেল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শুটিং করছিলেন ছবির প্রধান নায়ক-নায়িকা মাহি ও কলকাতার অভিনেতা সোহম।

এ প্রসঙ্গে মুঠোফোনে মাহি বলেন, আমরা প্রথমে বুঝে উঠতে পারিনি। শুধু দেখলাম মাথার ওপর দিয়ে হেলিকপ্টার উড়ছে আর চারদিক শুধু পুলিশ আর পুলিশ। আর লন্ডন হামলার পরে স্থানীয়দের আচরণে অনেকটাই পরিবর্তন এসেছিল। তারা বিদেশি দেখলেই কিছুটা সন্দেহের চোখে তাকাচ্ছিল। আমার দিকেও সন্দেহের চোখে তাকিয়েছিল অনেকে। তবে এখন পরিস্থিতি তেমনটা নেই। বেশ আরামেই কাজ করছি।

কবে দেশে ফিরবেন জানতে চাইলে মাহি বলেন, লন্ডনের অংশের শুটিং শেষ করে আগামি ২২শে জুন দেশে ফেরার ইচ্ছে রয়েছে। ‘তুই শুধু আমার’ প্রযোজনা করছে বাংলাদেশের অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট ও ভারতের এসকে মুভিজ। এ ছবিতে আরো অভিনয় করছেন ওম ও আমান রেজা। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন ভারতের জয়দ্বীপ মুখার্জি এবং বাংলাদেশের অনন্য মামুন।

তিনি বলেন, ছবির গল্পে দেখা যাবে মাহি লন্ডনে বেড়ে উঠা মেয়ে। তার প্রেমে পাগল থাকেন সোহম, ওম ও আমান রেজা। কিন্তু মাহি কাউকেই পাত্তা দেন না। ছবিটির সত্তর শতাংশ শুটিং লন্ডনে হবে। আর পরবর্তী শুটিং হবে থাইল্যান্ড, ভারত ও বাংলাদেশে। আশা করি, এ ছবিটি দর্শক পছন্দ করবেন। উল্লেখ্য, এ ছবির মাধ্যমে প্রায় তিন বছর পর যৌথ প্রযোজনার ছবিতে কাজ করছেন মাহি।

আগামি ঈদুল আজহাকে টার্গেট করে ছবিটি নির্মাণ করা হচ্ছে বলে জানা গেছে। এদিকে বর্তমানে মাহি অভিনীত বেশকিছু ছবির কাজ শেষ পর্যায়ে রয়েছে। এরমধ্যে রয়েছে ‘ঢাকা অ্যাটাক’, ‘জান্নাত’, ‘পলকে পলকে তোমাকে চাই’, ‘হারজিৎ’ ও ‘পবিত্র ভালোবাসা’। এ ছাড়া মাঝে কলকাতার অভিনেতা বনির বিপরীতে ‘মনে রেখো’ ছবিতে অভিনয় করছেন এ অভিনেত্রী। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবির কাজটিও শেষ পর্যায়ে রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য