দিনাজপুর সংবাদাতাঃ দুঃস্থ ও অসহায় রোজাদারদের জন্য বিনামূল্যে ইফতার বিতরনের মত এক মহতি উদ্যোগ নিয়ে এগিয়ে এসেছে শহরের একটি সংগঠন। শহরের মডার্ণ মোড় এলাকায় অবস্থিত গণেশতলা-নিমতলা ব্যবসায়ী মালিক কল্যাণ সমিতির আয়োজনে এই মহান উদ্যোগ গ্রহন করা হয়। শহরের ভাসমান এবং দুঃস্থ রোজাদারদের জন্য প্রতিদিন এই ইফতার প্রদানের আয়োজন করা হবে।

মডার্ণ মোড়ে অবস্থিত গণেশতলা-নিমতলা ব্যবসায়ী মালিক কল্যাণ সমিতি এই মহতি উদ্যোগ গ্রহন করে। শহরে অবস্থিত অন্যান্য সংগঠনকে পাশ কাটিয়ে তারা এই উদ্যোগ গ্রহন করে। গতকাল পবিত্র মাহে রমজানের ঠিক ইফতারের পূর্ব মুহুর্তে সংগঠনের পক্ষ থেকে ভাসমান ও দুঃস্থ রোজাদারদের মধ্যে এই ইফতার বিতরন করা হয়। পবিত্র মাহে রমজানের যে ক’টা দিন অবশিষ্ট রয়েছে তারা প্রতিদিনই এভাবে ভাসমান ও দুঃস্থদের মাঝে এই ভাবে ইফতার বিতরন করা হবে বলে সংগঠনের সাধারন সম্পাদক নওশাদ ইকবাল কলিন্স জানান।

গতকাল গণেশতলা-নিমতলা ব্যবসায়ী মালিক কল্যাণ সমিতি’র উদ্যোগে শহরের মডার্ণ মোড়ে ইফতারের পূর্ব মুহুর্তে দুঃস্থ ও অসহায় রোজাদারদের মাঝে ইফতার বিতরন করেন সমিতির সভাপতি সেলিম আহমেদ ও সাধারন সম্পাদক নওশাদ ইকবাল কলিন্স। এসময় সমিতির সহ-সাধারন সম্পাদক সাজু, সদস্য মডার্ণ মোড়স্থ ব্যবসায়ী এম এস পারভেজ, আরজু প্রিন্টিং প্রেস এর সত্ত্বাধিকারী শংকর দাস, অনিক প্রেস এর দুলাল দাস ও রুকু প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য