মাসুদ রানা পলক, ঠাকুরগাওঃ ঠাকুরগাও জেলার রানীশংকৈল ’’উপজেলা ছাত্রলীগ’’ এর আহব্বআয়ক কমিটির অনুমোদন হয়েছে, জেলা ছাত্রলীগ আহব্বায়ক কমিটি গঠন করে একটি বার্তা ফেসবুকের মাধ্যমে প্রকাশ করেন এবং দলীয় অফিসে প্রেরণ করেন। এই কমিটিতে মোঃ সোহেল রানা’কে আহব্বায়ক ও মোঃ তামিম হোসেন সহ মোট আট জনকে যুগ্ন আহব্বায়ক করে ৩৯ সদস্য বিশিষ্ট কমিটির প্রকাশ করেন।

বাকি যুগ্ন আহব্বায়করা হলেন- আব্দুল্লাহ আল তারেক লিপু, তারেক আজিজ, মাসুদ রানা, রাকির হাসান রকি, আতিকুর রহমান টিটো, মোস্তাফিজুর রহমান রিয়েল, মোঃ সাদিদ ইসলাম সহ ৩০ জনকে সদস্য রাখা হয়। আগামি তিন মাসের মেয়াদে কমিটিটি গঠন করা হয়, তিন মাস শেষ হলে পরবর্তীতে নতুন করে প্রনাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানান। বহুল প্রতিক্ষার পরে ৩৯ সদস্য বিসিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে জেলা ছাত্রলীগ।

রানীশংকৈলে বিগত কিছু বছর কমিটি না থাকায় অভিভাবক হীন হয়ে পড়েছিল সংগঠনটি। এমইটিই জানালেন রানীশংকৈল উপজেলা যুবলীগ এর উদেয়মান যুবনেতা এস,কে সোহেল রানা মাসুম, তিনি এও বলেন দুজন যোগ্যতা সম্পন্ন ছেলেকেই নেত্রিত্ব দেওয়া হয়েছে তারা দুজন্যই ঢাকা কলেজ শাখার ছাত্রলীগ এর ছাত্র রাজনিতির সাথে জরিত ছিল এবং শিক্ষিত ও মার্জিত ছেলে। অদুর ভবিষ্যতে রানীশংকৈল এর রাজনিতিতে সুফল বয়ে আনতে সক্ষম হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য