গত বছরের ঈদে মুক্তি পায় পরীমনি অভিনীত ছবি ‘রক্ত’। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবিতে অভিনয় করে বেশ প্রশংসাও পান এই অভিনেত্রী। তবে এবারের ঈদে তার অভিনীত কোনো ছবি মুক্তি পাচ্ছে না। ঈদে একজন অভিনয়শিল্পীর নতুন ছবি মুক্তি পাওয়া মানেই ঈদের আনন্দটা বেড়ে যাওয়া।

তবে নিজের কোনো নতুন ছবি না থাকলেও মন খারাপ হয়নি তার। এ প্রসঙ্গে পরীমনি বলেন, না একদমই মন খারাপ হচ্ছে না। বরং ভালো লাগছে যে, এবার প্রচুর দর্শক ভক্ত ঈদে আমার ছবি দেখতে চাইছেন। আর ঈদে যেহেতু দর্শক আমার ছবি দেখতে চান তাই সেটা মাথায় রেখে সামনে দর্শকদের ইচ্ছে পূরণ করব। আগামি কোরবানির ঈদে কি পরীর নতুন ছবি দেখতে পাবেন দর্শক- এমন প্রশ্নের উত্তরে এই অভিনেত্রী এক কথায় বলেন, অবশ্যই চেষ্টা থাকবে। পরীমনি বর্তমানে ‘বাহাদুরী’ নামে নতুন একটি ছবির কাজ করছেন।

ছবিটি পরিচালনা করছেন শফিক হাসান। এ ছবিতে পরীমনি ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন জায়েদ খান, সাইমন, মৌ খান ও মিশা সওদাগর। ছবিটি প্রযোজনা করছে এস এস মাল্টিমিডিয়া। এ ছাড়া সম্প্রতি পরীমনি নাফিস রেজার পরিচালনায় প্রাণ চাটনির বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন। পরীমনি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘আপন মানুষ’।

এ ছবিটি পরিচালনা করেছেন শাহ আলম ম-ল। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি। পরীমনি অভিনীত বেশকিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যে অন্যতম গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’, মালেক আফসারীর ‘অন্তজর্¦ালা’ ও শওকাতের ‘নদীর বুকে চাঁদ’। এসব ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন জায়েদ খান, সাইমন সাদিক ও নবাগত ইয়াশ রোহান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য