দিনাজপুর সংবাদাতাঃ রংপুরের তারাগঞ্জে মর্মান্তিক সড়ক র্দূঘটনায় দিনাজপুর কমিউনিস্ট পার্টীর নেতা আব্দুল মানান্ন (৫০) নিহত (ইন্নাৃ… … রাজেউন)। বাম রাজনীতিবিদ আঃ মান্নানের এই অকাল মৃত্যুতে এলাকাবাসীসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃেন্দরা গভীর ভাবে শোকাহত।

সোমবার বাদ আছর দিনাজপুর শহরের দক্ষিন লালবাগ মাদ্রাসা মাঠে নামাজে জানাজা শেষে সড়ক দূর্ঘটনায় নিহত মরহুম আব্দুল মান্নানের লাশ লালবাগ কবরস্থানে দাফন কার্য্য সম্পন্ন করা হয়। নিহত আব্দুল মান্নান শহরের পাটুয়াপাড়া মহল্লার মৃত আব্দুস সোবহানের পুত্র ।

শোক সন্তোপ্ত পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন,বাংলাদেশের কমিউনিস্ট লীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মোশাররফ হোসেন নান্নু, দিনাজপুর চামড়া ব্যবসায়ী মালিক গ্রুপের সাধারন সম্পাদক আখতার আজিজ,বাম রাজনীতিবিদ আনোয়ার আলী সরকার,দুলালসহ স্থানীয়রা।

জানা যায়, গত ১১ জুন রোববার রাত ৮টায় রংপুর থেকে বিআরটিসি বাস যোগে দিনাজপুর আসার পথে রংপুর জেলার তারাগঞ্জ মোড় নামক স্থানে পিছন থেকে আসা মালবাহী একটি ট্রাক বিআরটিসি বাস কে অতিক্র্রম করার সময় ধাক্কা দেয়। এতে বিআরটিসি বাসে থাকা অনেক যাত্রীই আহত হয় এর মধ্যে গুরুত্বর আহত অবস্থায় আঃ মান্নানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য