দিনাজপুর সংবাদাতাঃ ১২ জুন সোমবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আরডিআরএস বাংলাদেশ আয়োজনে স্থায়ীত্বশীল উপানুষ্ঠানিক শিক্ষা বাস্তবায়ন বিষয়ক ওরিয়েন্টেশন ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আবু আউয়াল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুরের জেলা প্রশাসক মীর খায়রুল আলম।

স্বাগত বক্তব্য রাখেন আরডিআরএস বাংলাদেশ দিনাজপুর ইউনিট এর কর্মসূচী ব্যবস্থাপক তপন কুমার সাহা। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপানুষ্ঠানিক শিক্ষা সহকারী পরিচালক দিলীপ কুমার সরকার, আরডিআরএস-এর ডেভেলপমেন্ট প্রোগ্রামের কো-অর্ডিনেটর আব্দুল্লাহ-আল-মামুন, ডিবিএসাএফই, রংপুরের এডি মোঃ মোস্তাফিকুর রহমান, আরডিআরএস বাংলাদেশের মোবাইল লিটারেসি প্রকল্প কো-অর্ডিনেটর মোঃ রহমত উল্লাহ।

সভাপতি ডিডিজিএল, ইউএনও’এস উপজেলা চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান, জার্নালিস্টসহ শিক্ষা দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করে। সঞ্চালকের দায়িত্ব পালন করেন প্রজেক্ট কো-অর্ডিনেটর আসাফা সেলিম। প্রধান অতিথি জেলা প্রশাসক মীর খায়রুল আলম বলেন সবার জন্য জীবন ব্যাপী শিক্ষা ও দক্ষতা উন্নয়নের সুযোগ সৃষ্টির মাধ্যমে দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে স্থায়ীত্বশীল উপানুষ্ঠানিক শিক্ষা প্রয়োজন।

আয়োজনা জানায় এই প্রকল্পটি দিনাজপুরে পাইলট প্রকল্প হিসেবে ৫টি উপজেলা ঘোড়াঘাট, বিরল, বিরামপুর, নবাবগঞ্জ ও বীরগঞ্জে বাস্তবায়িত হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য