আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদল, গিদারী ইউনিয়নের আলমগীর, মদনেরপাড়া, রামচন্দ্রপুরসহ সারা জেলায় সংগঠিত নারী শিশু নির্যাতন ও ধর্ষণকারীদের অবিলম্বে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল সোমবার গাইবান্ধা শহরের ১নং ট্রাফিক মোড়ে এলাকাবাসীর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্র গাইবান্ধা জেলা শাখার সভাপতি অধ্যাপক রোকেয়া খাতুন, সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন শিল্পী, ছাত্রফ্রন্ট জেলা কমিটির সভাপতি শামীম আরা মিনা, গিদারী ইউনিয়নের ভিকটিম রুবির স্বামী প্রমুখ।

মদনেরপাড়া ভিকটিম জেমি আকতার বলেন, সারাদেশে যে একের পর এক নারী-শিশু নির্যাতন, ধর্ষণ ও হত্যার ঘটনা ঘটছে তার সুষ্ঠ বিচার না হওয়ায় এ সমস্ত ঘটনা অব্যাহতভাবে বেড়েই চলছে। নেতৃবৃন্দ এ সমস্ত ঘটনা সংগঠিত হওয়ার কারণ হিসেবে অপসংস্কৃতি, অশ্লীলতা, মাদক-জুয়া, পর্ণো পত্রিকা, পর্ণোছবি বিচার হীনতার সংস্কৃতিকেই দাবী করেন। অপরাধীরা প্রভাবশালী ও প্রভাবশালীদের ছত্রছায়ায় থাকায় প্রশাসন তাদের গ্রেফতার করছে না জন্য প্রশাসনের তীব্র সমালোচনা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য