আমির খান যাচ্ছেন মহাকাশে। ঠিকই শুনছেন কোনও ভুল খবর না। তবে বাস্তব জীবনে না, সিনেমার পর্দায় মহাকাশে পাড়ি দিতে চলেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। আসলে ভারতের প্রথম মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন এই অভিনেতা।

ছবির নাম ‘স্যালুট’। এতদিন ধরে এমনই একটা আভাস পাওয়া গিয়েছিল। এবার সেই খবরটি নিশ্চিত করলো ‘স্যালুট’ ছবির প্রচারক সংস্থা। মহাবীর সিংহ ফোগতের পর রাকেশ শর্মা। তার নতুন বায়োপিক নিয়ে বেশ উচ্ছ্বসিত, এ কথা নিজেই জানিয়েছেন আমির।

সিদ্ধার্থ রায় কাপূরের নতুন প্রযোজনা সংস্থা রায় কাপূর ফিল্মসের ব্যানারে তৈরি হবে ছবিটি। সহ প্রযোজক আমির নিজে। পরিচালনায় থাকবেন বিখ্যাত বিজ্ঞাপন নির্মাতা মহেশ মাথাই। এর আগে ‘ভোপাল এক্সপ্রেস’ বা ‘ব্রোকেন থ্রেডস’র মতো ছবি তৈরি করে সমালোচকদের নজর কেড়েছিলেন তিনি।

ছবির চিত্রনাট্য তৈরি করে সোজা আমিরের কাছে চলে যান সিদ্ধার্থ রায় কাপূর। আর সঙ্গে সঙ্গেই ছবিতে অভিনয় করতে রাজি হয়ে যান আমিরও।

তবে এই ছবির শুটিং শুরুর আগেই অবশ্য মুক্তি পাচ্ছে আমিরের পরবর্তী প্রজেক্ট ‘থাগস অব হিন্দুস্তান’। যেখানে অভিতাভ বচ্চনের সঙ্গে প্রথমবার স্ক্রিন দেখা যাবে ৫১ বছরের এই অভিনেতাকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য