আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ প্রকাশ্য দিবালোকে নজরুল ইসলাম নামে এক ব্যক্তি হত্যার পর প্রায় এক সপ্তাহ পার হলেও খুনীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। নজরুলের হত্যাকারী জাহাঙ্গীর আলম, সোহেল রানা ও শাহীনুরকে গ্রেফতারের দাবীতে বিক্ষুব্ধ এলাকাবাসী মানববন্ধন কর্মসূচী পালন করেছে। রোববার সকালে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ডোমেরহাটে এ রমজান মাসে তীব্র রোদকে উপেক্ষা করে গ্রামবাসিদের স্বতঃস্ফুর্ত উদ্যোগে এ মানববন্ধনের কর্মসূচী পালিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নিহত নজরুলের ছেলে শান্ত মিয়া, স্ত্রী আনজু বেগম, ভাগ্নি রুবি বেগম, তার ভাই মোস্তাফিজুর রহমান প্রমুখ। বক্তারা বলেন, গত ৬ জুন পূর্ব শত্র“তার জের ধরে সুন্দরগঞ্জের পশ্চিম ছাপড়হাটি ইউনিয়নের ডোমেরহাট গ্রামের জাহাঙ্গীর আলম, সোহেল রানা ও শাহীনুরসহ তাদের লোকজন দিনে দুপুরে একই গ্রামের নজরুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে।

এঘটনায় ওই দিনই ফারুকুল ইসলাম বাদী হয়ে জাহাঙ্গীর আলম, সোহেল রানা ও শাহীনুরসহ অজ্ঞাত ৪ জনকে আসামী করে সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর প্রায় এক সপ্তাহ অতিবাহিত হলেও পুলিশ আসামীদের গ্রেফতার করতে না পারায় তারা ক্ষোভ প্রকাশ করেন। অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে তাদের ফাসির দাবী জানায় এলাকাবাসী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য